দিদি নং ১-এ মদন মিত্রের নায়িকা

0 0
Read Time:2 Minute, 18 Second

নিউজ ডেস্ক : ‘মদন মিত্র’ নামটা শোনা মাত্রই সবার মনে একটাই কথা আসে, ‘ও লাভলি’। আমরা সকলেই জানি কামারহাটির বিধায়ক মদন মিত্র দিদির সৈনিক। এরই পাশাপাশি তার অন্যতম পরিচয় তিনি ভীষণ হাসিখুশি ও রঙিন মনের মানুষ। সুর ছন্দ গান নিয়ে মেতে থাকেন এবং তাঁর আশেপাশে সুন্দরী অভিনেত্রীদের ভিড় লেগে থাকে সবসময়। কিন্তু মদন মিত্রের জীবনের আসল লাভলী কে কেউ চেনে না। অবশেষে দিদি নাং ১ এর মঞ্চে প্রকাশ্যে এল মদন মিত্রের জীবনের আসল লাভলীর।

মদন মিত্র কে বরাবরই যে কোন অনুষ্ঠানে একা দেখা গিয়েছে। দিদি নং ১ এর পরিচালিকা রচনা বন্দোপাধ্যায়ের এর কারিশমায় দেখা মিলল মদন মিত্রের স্ত্রীয়ের।

মদন দা কখনো তার জীবনের সত্যিকারের নায়িকাকে ক্যামেরার সামনে আনেননি।যেকোনো অনুষ্ঠানে একা গিয়েছেন, তার আশেপাশে থাকে ওহ লাভলির মতন সুন্দরী নায়িকারা। কিন্তু, এবারে সেই অসাধ্য সাধন করে ফেলেছেন। মদন দার আসল রমণীকে সামনে এনেছেন। এই দিন শুধু মদন মিত্রই নয়, উপস্থিত ছিলেনvসস্ত্রীক বাবুল সুপ্রিয়, রাঘব এবং শিবাজীও । আগামী ২১ শে ডিসেম্বর টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হবে এই বিশেষ এপিসোডটি।

রচনা বন্দোপাধ্যায় বেশ কিছুদিন পর্দার বাইরে ছিলেন।
প্রসঙ্গত অনেকেই দুঃখ প্রকাশ করেছিলেন রচনা চলে যাওয়ায়। তাই ফিরতেই হলো দিদি নং ১ এর মঞ্চে আবারও এই অভিনেত্রীকে । তাই উচ্ছ্বাস দ্বিগুণ করতেই দিদি নং ১ মঞ্চে ধামাকা দিতে উপস্থিত সস্ত্রীক মদন মিত্র ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!