পুনর্নির্বাচন নয়, ভোট হয়েছে অবাধেই – জানাল কমিশন

0 0
Read Time:2 Minute, 10 Second

নিউজ ডেস্কঃ দু-একটা বিক্ষিপ্ত ঘটনা ছাড়া, মোটের উপর শান্তিপূর্ণ কলকাতা পুরভোট। তাই পুনর্নির্বাচনের কোনও প্রয়োজনীয়তা নেই। বিরোধীদের দাবি খারিজ করে জানাল  রাজ্য নির্বাচন কমিশন। এদিকে, পুনর্নির্বাচনের দাবিতে হাই কোর্টের দ্বারস্থ বিজেপি ও সিপিএম। প্রধান বিচারপতি মামলা গ্রহণ করেছেন। আগামী ২৩ ডিসেম্বর মামলার পরবর্তী শুনানি।

পুনর্নির্বাচনের দাবিতে কলকাতা হাই কোর্টের দ্বারস্থ সিপিএম ও বিজেপি। কলকাতা হাইকোর্টের প্রধান বিচারপতি দু’টি মামলা মঞ্জুর করেছেন। আগামী ২৩ ডিসেম্বর মামলার শুনানি। উল্লেখ্য, ওইদিনই কলকাতা হাই কোর্টে পুরভোট মামলার শুনানি হওয়ার কথা। পুলিশের নজরদারিতে কলকাতা পুরভোট আদৌ অবাধ ও শান্তিপূর্ণ হয়েছে কিনা, সে সংক্রান্ত রিপোর্ট হাই কোর্টে জমা দেওয়ার কথা রাজ্য এবং রাজ্য নির্বাচন কমিশনের।    

পুনর্নির্বাচনের দাবিতে কলকাতা হাই কোর্টের দ্বারস্থ সিপিএম ও বিজেপি। কলকাতা হাই কোর্টের প্রধান বিচারপতি দু’টি মামলা মঞ্জুর করেছেন। আগামী ২৩ ডিসেম্বর মামলার শুনানি। উল্লেখ্য, ওইদিনই কলকাতা হাই কোর্টে পুরভোট মামলার শুনানি হওয়ার কথা। পুলিশের নজরদারিতে কলকাতা পুরভোট আদৌ অবাধ ও শান্তিপূর্ণ হয়েছে কিনা, সে সংক্রান্ত রিপোর্ট হাই কোর্টে জমা দেওয়ার কথা রাজ্য এবং রাজ্য নির্বাচন কমিশনের।    

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!