প্রকাশ্যে ফাঁসি দেওয়া হোক – বিতর্কিত মন্তব্য নভজ্যোৎ সিং সিধুর

0 0
Read Time:2 Minute, 0 Second

নিউজ ডেস্কঃ ধর্মীয় অবমাননার অভিযোগে পঞ্জাবে দুই ব্যক্তিকে পিটিয়ে মারার ঘটনায় সামগ্রিক পরিস্থিতি থমথমে। এর মধ্যেই তা নিয়ে বিতর্কিত মন্তব্য করে বসলেন পঞ্জাব কংগ্রেসের সভাপতি নভজ্যোৎ সিংহ সিধু। এক জনসভায় তিনি মন্তব্য করেন, যাঁরা ধর্মের অবমাননা করেন তাঁদের প্রকাশ্যে ফাঁসিতে ঝোলানো উচিত। বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা ওই অবমাননার তীব্র নিন্দা করেছেন এর আগে। কিন্তু সকলেই গণপ্রহারের বিষয়টি সযত্নে এড়িয়ে গিয়েছিলেন।

শনিবার সন্ধ্যায় স্বর্ণমন্দিরে প্রার্থনা চলাকালীন আচমকাই এক ব্যক্তি শিখ সম্প্রদায়ের পবিত্র ধর্মগ্রন্থ ‘গ্রন্থ সাহেব’-এর সামনে রাখা তরোয়াল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করায় তাঁকে গণপিটুনি দিয়ে মেরে ফেলে উত্তেজিত জনতা। ওই ঘটনার রেশ কাটতে না কাটতেই একই ধরনের আরও একটি ঘটনা ঘটে ওই রাজ্যের কপূরথালা জেলায়। কপূরথালার নিজামপুর গ্রামে একটি গুরুদ্বারে লাগানো শিখ পতাকা খুলে নেওয়ার অভিযোগে এক যুবককে পিটিয়ে মারেন গ্রামবাসীরা।

মালেরকোটলায় রবিবার এক জনসভায় সিধু এই ধরনের ঘটনাকে একটি সম্প্রদায়ের বিরুদ্ধে ষড়যন্ত্র বলে উল্লেখ করেন। তাঁর অভিযোগ, মৌলবাদী শক্তি পঞ্জাবের পরিবেশ নষ্ট করার চেষ্টা করছে। অপরাধীদের প্রকাশ্যে ফাঁসিতে ঝালানো উচিত বলেও মন্তব্য করেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!