সন্ত্রাসে অর্থায়নের অভিযুক্তকে গ্রেফতার করল এন আই এ

0 0
Read Time:2 Minute, 30 Second

নিউজ ডেস্ক:সন্ত্রাসে অর্থায়নের অভিযুক্তকে গ্ৰেফতার করলো এন.আই.এ।মগধ ও আম্রপালি প্রকল্পে কয়লা লোডিং এবং খনির জন্য কাজ করা সংস্থাগুলির বিরুদ্ধে জঙ্গি সংগঠন টিপিসিকে আর্থিক সহায়তা দেওয়া সহ অনেক গুরুতর অভিযোগ ছিল আধুনিক পাওয়ারের প্রাক্তন ম্যানেজিং ডিরেক্টর মহেশ আগরওয়াল এবং পরিবহনকারী অমিত আগরওয়াল এবং বিনীত আগরওয়ালের বিরুদ্ধে।

উল্লেখ্য, সন্ত্রাসী অর্থায়নের মামলায় ঝাড়খণ্ড হাইকোর্টের প্রধান বিচারপতি ডক্টর রবি রঞ্জন এবং বিচারপতি এস.এন প্রসাদ মঙ্গলবার আধুনিক পাওয়ারের প্রাক্তন এমডি মহেশ আগরওয়াল এবং পরিবহনকারী অমিত আগরওয়াল এবং বিনীত আগরওয়ালকে ত্রাণ দিতে অস্বীকার করে। এই মামলায় যুক্তিতর্ক শেষ হওয়ার পরে ঝাড়খণ্ড হাইকোর্ট সিদ্ধান্ত সংরক্ষিত করা হয়। আদালতও সমস্ত পুরানো স্থগিতাদেশ বাতিল করে তিন অভিযুক্তের অন্তর্বর্তীকালীন ত্রাণের মেয়াদ শেষ করা হয়। হাইকোর্টের এই আদেশের পরই অভিযুক্তদের গ্রেপ্তার করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এন.আই.এ।

এর আগে শুনানির সময় আবেদনকারীদের পক্ষে আদালতকে বলা হয়, পুরো বিষয়টিতে তাদের কোনো সম্পৃক্ততা নেই। একই সঙ্গে একই মামলায় সুপ্রিম কোর্ট থেকে জামিন পেয়েছিল অভিযুক্ত সুদেশ কেদিয়া। সুপ্রিম কোর্ট স্বীকার করেছে যে তার বিরুদ্ধে প্রাথমিকভাবে মামলা করা হয়নি, তবে বিচার চলবে। এই তদন্তে ননর ভিত্তিতে মঙ্গলবার অভিযুক্ত ডিরেক্টর মহেশ আগরওয়ালকে নিজের বাড়ির সামনে থেকে গ্রেফতার করে এন আই এ। বুধবার তাকে আদালতে পেশ করা হয়। বাকি দুই অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে এন.আই.এ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!