তৃনমূল কংগ্রেসের গোষ্ঠী সংঘর্ষ এবার কৃষ্ণনগরে

0 0
Read Time:2 Minute, 37 Second

নিউজ ডেস্ক:তৃণমূল কংগ্রেসের গোষ্ঠী সংঘর্ষ এবার কৃষ্ণনগরে। ফের প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠী দ্বন্দ্ব । এবার তৃণমূল জেলা সভাপতি এবং তৃণমূল নেতার অনুগামীদের মধ্যে আগ্নেয়াস্ত্র এবং ধারালো অস্ত্র নিয়ে আক্রমণের ঘটনা ঘটেছে ।গুরুতর জখম অবস্থায় দুই পক্ষের 3 জন হাসপাতালে ভর্তি । কৃষ্ণনগরে কালো দিন ফিরিয়ে আনছে তৃণমূল। দাবি করছে গেরুয়া শিবির। ঘটনাটি ঘটেছে নদিয়ার কৃষ্ণনগর কোতোয়ালি থানার সামর পল্লি এলাকায় । তৃণমূল জেলা সভাপতি জয়ন্ত সাহা এবং কৃষ্ণনগরের তৃণমূল নেতা শিশির কর্মকারের মধ্যে এই বিবাদ দীর্ঘ অনেক দিনের ।

অভিযোগ, শুক্রবার রাতে নেতা শিশির কর্মকার এবং তৃণমূল জেলা সভাপতি অনুগামীদের মধ্যে হঠাত্‍ বচসা হয়, এরপর আগ্নেয়াস্ত্র এবং ধারালো অস্ত্র নিয়ে আক্রমণ করতে থাকে । ঘটনার জেরে রক্তাক্ত অবস্থায় তিনজনকে শক্তিনগর জেলা হাসপাতালে ভর্তি করা হয় ।শিশির কর্মকারের অনুগামীদের অভিযোগ, তারা রাতে বাড়ি ফেরার সময় জয়ন্ত সাহার লোকজনেরা হঠাত্‍ তাদের উপর হামলা চালায় । বন্দুক ও ধারালো অস্ত্র দিয়ে মারধর শুরু করে । অবস্থা বেগতিক দেখে কোনওরকম পালিয়ে প্রাণে বেঁচে যায় । পাল্টা অভিযোগ করেছে জয়ন্ত সাহার অনুগামীরা, তাঁদের দাবি শিশির কর্মকারের ঘনিষ্ঠরা হঠাত্‍ মদ্যপ অবস্থায় এসে গালিগালাজ করে।

এরপর আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্র বের করে হঠাত্‍ তাদের উপর আক্রমণ করে । বিজেপির দাবি, তৃণমূল রাজনৈতিক জায়গা দখলের জন্য নিজেদের মধ্যে মারামারি করছে ।আতঙ্কে সাধারণ মানুষ বাড়ির বাইরে বের হচ্ছে না । ঘটনার পর উভয় কৃষ্ণনগর কোতোয়ালি থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে । অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!