আগামীকাল বিধানসভায় আসতে পারেন জগদীপ ধনকর

0 0
Read Time:2 Minute, 1 Second

নিউজ ডেস্ক:আগামীকাল বিধানসভায় আসতে পারেন জগদীপ ধনখড়।আগামীকাল পশ্চিমবঙ্গ বিধানসভায় আসতে পারেন রাজ্যপাল জগদীপ ধনখড়। সোমবার সন্ধ্যায় বিধানসভার সচিবালয় সূত্রে তেমনটাই জানানো হয়েছে।

বিধানসভা সূত্রে আরও জানা গিয়েছে, বেলা ১১টায় বিধানসভায় এসে সংবিধান প্রণেতা বাবা সাহেব ভীমরাও আম্বেদকরকে পুষ্পার্ঘ্য দিয়ে শ্রদ্ধা জানাবেন তিনি। প্রজাতন্ত্র দিবসের আগের দিন কেন রাজ্যপাল বিধানসভায় এসে আম্বেদকরের মূর্তিতে শ্রদ্ধা জানাবেন, তা এখনও পরিষ্কার নয়।বিধানসভায় বছরে কয়েকটা দিনই আসেন রাজ্যপাল। গত বছর ৭ অক্টোবর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে শপথবাক্য পাঠ করাতে বিধানসভায় এসেছিলেন তিনি। মঙ্গলবার আবারও তিনি পা রাখতে পারেন বিধানসভায়।স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায় বলেন, ‘‘কেন রাজ্যপাল বিধানসভায় আসছেন আমি জানি না।

তিনি আমাকে ফোন করে জানিয়েছেন যে, বিধানসভায় এসে আম্বেদকরের মূর্তিতে মাল্যদান করবেন। তাই আমি সেই সময় তাঁর সঙ্গে থাকব।’’ কী কারণে আম্বেদকরের মূর্তিতে মাল্যদান করবেন রাজ্যপাল তা-ও অজানা স্পিকারের। বিমান বলেন, ‘‘আমরা সংবিধান ৩৬৫ দিন রক্ষা করে থাকি। সেটা করেই আমরা আম্বেদকরকে সারা বছর শ্রদ্ধা জানাই। হঠাৎ কেন রাজ্যপাল আম্বেদকরকে শ্রদ্ধা জানাবেন, তা তিনিই বলতে পারবেন।’’

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!