উপস্থিত মমতা ধনকর কড়া নিরাপত্তায় রেডরোডে পালিত হল প্রজাতন্ত্র দিবস

0 0
Read Time:1 Minute, 58 Second

নিউজ ডেস্ক:উপস্থিত মমতা-ধনকড়, কড়া নিরাপত্তায় সুসম্পন্ন হল রেডরোডের প্রজাতন্ত্র দিবসদিল্লির কুচকাওয়াজ থেকে বাদ পড়েছিল নেতাজি সুভাষচন্দ্র বসুকে নিয়ে তৈরি বাংলার ট্যাবলো। যা নিয়ে চরমে পৌঁছায় কেন্দ্র-রাজ্য সংঘাত। চিঠি, পালটা চিঠির পরও বাংলার ‘নেতাজি’র ঠাঁই হয়নি দিল্লির রাজপথে। দেশের ৭৩ তম প্রজাতন্ত্র দিবসে সেই ট্যাবলোই প্রদর্শিত হল রেড রোডে।

দর্শকাসন থেকে হাত জোড় করে সম্মান জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।এদিন রেড রোডের মূল অনুষ্ঠানের জায়গা মোড়া ছিল কড়া নিরাপত্তার চাদরে। মঙ্গলবার সন্ধে থেকেই শহরজুড়ে চলছে নজরদারি। বিভিন্ন রাস্তায় চলছে নাকা চেকিং। নিরাপত্তা আঁটসাট করতে রেড রোড সংলগ্ন এলাকাকে ১১ টি জোনে ভাগ করা দেওয়া হয়। প্রতি জোনের দায়িত্বে একজন করে ডিসি পদমর্যাদার অফিসার।বুধবার সকাল ১০টা ১৫ মিনিট নাগাদ রেড রোডে পৌঁছে যান মমতা।

হাজির হন রাজ্যপাল জগদীপ ধনকড়ও। উভয়ের সৌজন্য সাক্ষাৎও হয়। এরপর জাতীয় পতাকা উত্তোলন করেন রাজ্যপাল। শুরু হয় কুচকাওয়াজ অনুষ্ঠান। কোভিডবিধির কথা মাথায় রেখে এবার ভিড় এড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। তাই দর্শকদের প্রবেশের উপর জারি ছিল নিষেধাজ্ঞা। ভিআইপি সংখ্যাও ছিল কম।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!