এয়ার ইন্ডিয়াকে টাটা গোষ্ঠীর হাতে তুলে দেওয়া হল

0 0
Read Time:2 Minute, 43 Second

নিউজ ডেস্ক:এয়ার ইন্ডিয়াকে টাটা গোষ্ঠীর হাতে তুলে দেওয়া হলো বদল হয়ে গেল এয়ার ইন্ডিয়ার মালিকানা। রাষ্ট্রায়ত্ত্ব এই বিমান সংস্থাকে বৃহস্পতিবার টাটা গোষ্ঠীর হাতে তুলে দেওয়া হল। টুইট করে সংস্থা হস্তান্তরিত হওয়ার খবর দিয়েছেন টাটা সনসের চেয়ারম্যান এন চন্দ্রশেখর। নিজের টুইটার হ্যান্ডেলে তাঁর টুইট, ‘এয়ার ইন্ডিয়ার মালিকানা ফিরে পাওয়ায় আমরা উচ্ছ্বসিত।সকালেই খবর পাওয়া গিয়েছিল, দেশের প্রাচীন এই উডা়ন সংস্থাকে টাটা গোষ্ঠীর হাতে তুলে দেওয়া হবে। সে কারণে দিল্লি পৌঁছন টাটা সনসের চেয়ারম্য়ান এন চন্দ্রশেখর।

রাজধানী পৌঁছে তিনি কেন্দ্রীয় অসামরিক বিমান চলাচল মন্ত্রী জ্যোতিরাদিত্য সিন্ধিয়া এবং মন্ত্রকের পদস্থ কর্তাদের সঙ্গে বৈঠক করেন। সেই বৈঠক শেষে দেখা করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে। সূত্রে খবর ছিল, প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকের পর আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হবে এয়ার ইন্ডিয়ার মালিকানা বদল। কার্যত গোটা প্রক্রিয়া হল কার্যত চুপিসারে।অসামরিক বিমান চলাচল মন্ত্রী জানিয়েছেন বিলগ্নীকরণ প্রক্রিয়া অত্যান্ত সফল। খুব কম সময়ের মধ্যেই পুরো প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। তিনি বলেন, ‘অ-কৌশলগত ক্ষেত্রে এই বিনিয়োগ প্রক্রিয়া সাফল্যের সঙ্গে সম্পন্ন হয়েছে।

আমি বিশ্বাস করি, নতুন মালিকানার অধীনে এয়ার ইন্ডিয়ার ভবিষ্যত্‍ আরও উজ্জ্বল হবে। যা পরোক্ষভাবে অসমারিক বিমান পরিষেবাকে আরও উন্নত করবে। ‘ এই হস্তান্তর প্রক্রিয়ার সঙ্গে সঙ্গে সংস্থার শেয়ারের মালিকও এখন টাটা গোষ্ঠী। সরকারের তরফ থেকে সংস্থার কর্মীদের ছাঁটাই না করার অনুরোধ রাখা হয়েছে। কেন্দ্রের ওই প্রস্তাব মেনে নিয়েছেন টাটা সনসের চেয়ারম্য়ান এন চন্দ্রশেখর।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!