লরির ধাক্কায় প্রাণ হারালো এক বাইক আরোহীর,জখম আরো ১

0 0
Read Time:2 Minute, 24 Second

নিউজ ডেস্ক:লারির ধাক্কায় প্রাণ হারাল এক বাইক আরোহীর,জখম আরও ১জন।।ফের পথ দুর্ঘটনায় প্রাণ গেল এক বাইক আরোহীর। একই ঘটনায় জখম হয়েছেন এক যুবক। জানা গেছে, মৃত যুবকের নাম আশানুল ইসলাম। তাঁর বয়স ২৪ বছর। এদিন হরিশচন্দ্রপুর থানার তুলসীহাটা অঞ্চলের কুস্তরিয়া গ্রামের কাছে লরির ধাক্কায় প্রাণ হারান ওই যুবক। ইতিমধ্যেই ঘাতক লরিটিকে আটক করেছে পুলিশ। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকাঘিরেপুলিশ সূত্রে জানা গিয়েছে, শনিবার বেলা এগারোটা নাগাদ বন্ধু সোহেলের সঙ্গে বাইকে করে তুলসীহাটায় যাচ্ছিলেন আশানুল ইসলাম নামে ওই যুবক।

সেই সময় হরিশচন্দ্রপুর থানার তুলসীহাটা অঞ্চলের কুস্তরিয়া গ্রামের কাছে উল্টোদিক থেকে ধেয়ে আসছিল একটি লরি। তখনই লরির সঙ্গে বাইকের ধাক্কা লাগে। লরির ধাক্কায় বাইকে থাকা দুই যুবক ছিটকে পড়ে যান। আঘাতের পরিমাণ এতটাই বেশি ছিল যে ঘটনাস্থলেই মৃত্যু হয় আশানুল ইসলাম । মৃত যুবকের বন্ধু সোহেলকে স্থানীয় বাসিন্দারা সঙ্গে সঙ্গে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

ঘটনায় শোকের ছায়া নেমে আসে গোটা এলাকায়।দুর্ঘটনা ঘটার পরই খবর পেয়ে পুলিশ ছুটে যায় ঘটনাস্থলে। ঘাতক গাড়িটিকে আটক করেছে পুলিশ। জানা যায় মৃত যুবক আশানুল ইসলামের বাড়ি মহেন্দ্রপুর গ্রামে। মর্মান্তিক এই ঘটনার পরই সেখানে যান হরিশচন্দ্রপুরের বিধায়ক তজমুল হোসেন। পথ দুর্ঘটনায় এভাবে তরতাজা প্রাণ চলে যাওয়ায় গভীর শোক প্রকাশ করেছেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!