করোনা নিউমোনিয়া মুক্ত হলেন লতা মঙ্গেশকার

0 0
Read Time:2 Minute, 49 Second

নিউজ ডেস্ক:করোনা-নিউমোনিয়া মুক্ত হলেন লতা মঙ্গেশকর।করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন লতা মঙ্গেশকর। সঙ্গে ছিল নিউমোনিয়ার সমস্যাও। বয়সের কারণে তাঁর সেরে উঠতে সময় লাগছে বলে আগেই জানিয়েছিলেন হাসপাতালের চিকিৎসকরা। আজ বিকেলে মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ তোপ জানালেন যে, নিউমোনিয়ার সমস্যার পাশাপাশি করোনামুক্ত লতা মঙ্গেশকর। দুই অসুখের প্রকোপ থেকেই মুক্ত হয়েছেন বর্ষীয়ান গায়িকা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ট্যুইট করা হয় লতা মঙ্গশকরের অ্যাকাউন্ট থেকে।

সেখানে লেখা হয়, ‘লতা দিদির শারীরিক অবস্থার সামান্য উন্নতি হয়েছে। এখনও বেশ কিছুদিন মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালেই আইসিইউতেই থাকতে হবে তাঁকে। দয়া করে দিদির শারীরিক অবস্থা নিয়ে কোনওরকম গুজব ছড়াবেন না। তাঁর সুস্থতার লক্ষণ দেখতে পাওয়া যাচ্ছে। প্রার্থনা করুন যেন লতা দিদি খুব দ্রুত সুস্থ হয়ে ওঠেন। সকলকে পাশে থাকার জন্য ধন্যবাদ।’ হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, চিকিৎসায় সাড়া দিচ্ছেন বর্ষীয়ান গায়িকা। তাঁর শ্বাস-প্রশ্বাসের পদ্ধতিকে স্বাভাবিক ছন্দে ফেরানোর চেষ্টা করা হচ্ছে।  করোনা সংক্রমণ এবং নিউমোনিয়ার সমস্যা নিয়ে মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি হন লতা মঙ্গেশকর।

ভর্তি হওয়া থেকেই তাঁকে আইসিইউতে চিকিৎসকদের বিশেষ পর্যবেক্ষণের মধ্যে রাখা হয়েছে। বিশিষ্ট চিকিৎসক প্রতীত সমদানীর তত্বাবধানে রয়েছেন বর্ষীয়ান গায়িকা। হাসপাতালের পক্ষ থেকে তাঁর স্বাস্থ্যের খবর জানিয়ে বলা হয় যে, বিরানব্বই বছর বয়সী গায়িকার শারীরিক অবস্থার সামান্য উন্নতি হয়েছে। চিকিৎসক প্রতীত সমদানীর তত্বাবধানে আইসিইউতে বিশেষ পর্যবেক্ষণে রয়েছেন তিনি। দুদিন আগে ভেন্টিলেশন সাপোর্ট খুলে দেওয়া হয়েছে তাঁর। বর্তমানে আইসিইউতেই রাখা হবে তাঁকে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!