কেষ্ট বেচারা অসুস্থ, মমতার মতে বীরভূম নির্বাচনের জন্য তলব

0 0
Read Time:2 Minute, 32 Second

নিউজ ডেস্ক:কেষ্ট বেচারা অসুস্থ,’ মমতার মতে বীরভূমে নির্বাচনের জন্য তলব।ভোট পরবর্তী হিংসা মামলায় বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলকে তলব করেছেন সিবিআই। কিন্তু তিনি নোটিশ পাওয়ার পরও সেখানে গিয়ে হাজির হননি। এবার ওই নোটিশ কে চ্যালেঞ্জ জানিয়ে হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন তিনি। তাঁর আবেদন সিবিআই তদন্তের সবরকম সহযোগিতা করবেন তিনি।তাঁকে যেন গ্রেফতার না করা হয়। এ প্রসঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, কেষ্ট বেচারা অসুস্থ, বীরভূমে নির্বাচন আসন্ন তাই CBI তলব করেছে তৃণমূল নেতাদের।

তিনি বলেন,’যখনই একটি করে নির্বাচন সামনে আসে তখনই সিবিআই এবং ইডির তত্‍পরতা বাড়ে। সব মুখ বন্ধ করার জন্য,যাতে বিজেপির বিরুদ্ধে একটি কথাও না বলতে পারে। সামনেই বীরভূমের নির্বাচন রয়েছে ।তার জন্যই নোটিশ পাঠিয়েছে কেষ্টকে। এমনিতে রাজনৈতিকভাবে পারবে না’। তাঁর মতে, তৃণমূল নেতাদের সিবিআই এবং ইডিয়ের তলব করা হয় শুধুমাত্র নির্বাচনের আগে, যাতে তাদের নিয়ে কথা বলার সুযোগ পায় বিরোধী পক্ষ।একুশের নির্বাচনের ফল প্রকাশের দিন বীরভূমের এক বিজেপি কর্মীর গৌরব সরকার খুন হন। সেই খুনের ঘটনার তদন্তে নাম উঠে আসে অনুব্রত মণ্ডলের। এছাড়াও তদন্তের পর নোটিশ পাঠানো হয় ইলামবাজারে তৃণমূল সম্পাদক।

সেই নোটিশ আসে অনুব্রত মণ্ডলের নামেও। গত ২৮ শে জানুয়ারি তাকে তলব করে সিবিআই। কিন্তু অসুস্থ থাকার কারণে তিনি সেখানে উপস্থিত হতে পারেননি। পরবর্তীতে সিবিআইকে চিঠি দিয়ে তাঁর অসুস্থতার কারণ জানানো হয়। এরপর এই ঘটনা থেকে নিজেকে দূরে রাখতে রক্ষাকবচ তৈরি করতেই তিনি হাইকোর্টের দ্বারস্থ হন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!