ভারতীয় ক্রিকেট শিবিরে করোনা হানা,আক্রান্ত ৩

0 0
Read Time:3 Minute, 14 Second

নিউজ ডেস্ক:ভারতীয় ক্রিকেট শিবিরে করোনা হানা, আক্রান্ত ৩।।আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। আগামী ৬ ফেব্রুয়ারি থেকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওয়ান ডে সিরিজ শুরু হওয়ার কথা। কিন্তু তার আগেই ভারতীয় ক্রিকেট শিবিরে করোনা হানা। আক্রান্ত ৩ ক্রিকেটার। শিখর ধবন, রুতুরাজ গায়কোয়াড ও শ্রেয়স আইয়ার করোনা আক্রান্ত হয়েছেন।তাঁরা প্রত্যেকেই আইসোলেশনে রয়েছেন এখন। সোমবারই ভারতীয় দল আমদাবাদে পৌঁছেছে ওয়ান ডে সিরিজ খেলতে। সেখানেই সবার আরটিপিসিআর টেস্ট হয়। সেই টেস্টেই রিপোর্ট পজিটিভ আসে ৩ ভারতীয় ব্যাটারের।

এই মুহূর্তে বিসিসিআই পুরো বিষয়টি পর্যবেক্ষণ করছে। মেডিক্যাল টিম দেখছে আক্রান্তদের। পরিস্থিতি বুঝে পরিবর্ত প্লেয়ারের নাম ঘোষণা করা হবে।মঙ্গলবার গুজরাট ক্রিকেট অ্যাসোসিয়েশনের তরফে জানিয়ে দেওয়া হয়েছে নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ৩ ম্যাচে ওয়ান ডে সিরিজ করোনার জন্য দর্শক শূন্য গ্যালারিতেই খেলতে হবে ২ দলকে। এক বিবৃতিতে অ্যাসোসিয়শনের তরফে বলা হয়েছে, ”আমরা ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওয়ান ডে সিরিজের তিন ম্যাচ আয়োজন করতে চলেছি। প্রথম ওয়ান ডে ম্যাচ ভারতীয় ক্রিকেটের জন্য ঐতিহাসিক হতে চলেছে। কারণ ইন্ডিয়ান টিম তাদের ১০০০ তম ওয়ান ডে খেলতে নামছে সেদিন।

বিশ্বের প্রথম দল হিসেবে এই নজির গড়তে চলেছে তারা। কিন্তু সাম্প্রতিক পরিস্থিতির কথা মাথায় রেখে আমরা গোটা সিরিজটাই ক্লোজড ডোর করার সিদ্ধান্ত নিয়েছি।”এদিকে, আমদাবাদ পৌঁছে গিয়েছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলও। কায়রন পোলার্ডের নেতৃত্বে সীমিত ওভারের ফর্ম্যাটে সিরিজ খেলতে এসেছে ওয়েস্ট ইন্ডিজ। এখনও ৩ ম্যাচের টি-টোয়েন্টি ও ৩ ম্যাচের ওয়ান ডে সিরিজ খেলতে ২ দল। টি-টোয়েন্টি সিরিজের তিনটি ম্যাচ হবে ইডেন গার্ডেন্সে। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের তরফে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে যে আমদাবাদে পৌঁছেছে ক্যারিবিয়ান দল। পোস্টে লেখা হয়েছে, ”বার্বাডোজ থেকে দীর্ঘ সফরের পর আমদাবাদ পৌঁছোলাম আমরা।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!