আপনার মত নির্দয় শাসক আর হয় না – যোগীর সঙ্গে টুইট যুদ্ধ কেজরির

0 0
Read Time:2 Minute, 28 Second

নিউজ ডেস্ক:আপনার মত নির্দয় শাসক আর হয় না – যোগীর সঙ্গে টুইট যুদ্ধ কেজরির।আর দু’দিনের মধ্যেই উত্তরপ্রদেশের নির্বাচন শুরু। সাত দফার নির্বাচনকে কেন্দ্র করে উত্তেজনার পারদ তুঙ্গে, এই পরিস্থিতিতে টুইটারে বাকযুদ্ধে জড়ালেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ও দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। দুই রাজ্যের করোনা পরিস্থিতির মোকাবিলা প্রসঙ্গেই পরস্পরকে তোপ দাগলেন তাঁরা।বৃহস্পতিবারই শুরু হচ্ছে উত্তরপ্রদেশের সাত দফার নির্বাচন। ভোটের দামামা পুরোমাত্রায় বেজে গিয়েছে।

এই পরিস্থিতিতে দুই নেতার বাকযুদ্ধ থেকে পরিষ্কার, উত্তেজনার পারদ কতটা তুঙ্গে উঠেছে। উল্লেখ্য, গত বছরের এপ্রিল-মে মাসে করোনার দ্বিতীয় ঢেউ যখন আছড়ে পড়েছিল, সেই সময় দিল্লি ও উত্তরপ্রদেশে পরিস্থিতি ভয়াবহ হয়ে উঠেছিল।শুরুটা করেছিলেন যোগীই। তিনি টুইটে কেজরিওয়ালকে খোঁচা মেরে লেখেন, ”শুনুন কেজরিওয়াল, যখন সমগ্র মানবিকতা করোনার যন্ত্রণায় ছটফট করছিল, সেই সময় আপনি উত্তরপ্রদেশের শ্রমিকদের দিল্লি ছাড়তে বাধ্য করেছিলেন।

এমনকী ছোট্ট শিশু ও মহিলাদেরও রেয়াত না করে আপনার সরকার একেবারেই অগণতান্ত্রিক ও অমানবিক কাণ্ড করেছিল।” তাঁকে ‘মিথ্যেবাদী’ ও ‘মানবতা বিরোধী’ বলে তোপ দাগেন যোগী।এরপরই তাঁকে পালটা আক্রমণ করেন কেজরিওয়াল। তিনি লেখেন, ”শুনুন যোগী, আপনি ছাড়ুন। উত্তরপ্রদেশে নদী দিয়ে মৃতদেহ ভেসে গেল অথচ আপনি কোটি কোটি টাকা খরচ করে টাইমস ম্যাগাজিনে নিজের মিথ্যে তারিফের বিজ্ঞাপন দিলেন! আপনার মতো নির্দয় ও ক্রুর শাসক আমি দেখিনি।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!