অবনতি হচ্ছে সুরজিত্‍ সেনগুপ্তের শারীরিক অবস্থা

0 0
Read Time:2 Minute, 28 Second

নিউজ ডেস্ক পরিস্থিতি যে কঠিন, মানছেন সকলেই। কার্যত কৃত্রিম উপায়ে সুরজিত্‍কে সুস্থ করার আপ্রাণ চেষ্টা চলছে। প্রয়োজনে একমো সাপোর্ট ব্যবহার করার চিন্তাও করছেন চিকিত্‍সকেরা।

উন্নতির কোনও সম্ভাবনা তো নেইই, বরং ক্রমে আরও অবনতি হচ্ছে সুরজিত্‍ সেনগুপ্তের শারীরিক অবস্থার । বছর সত্তরের প্রাক্তন তারকা ফুটবলারকে দেখতে শুক্রবার বিকেলে হাসপাতালে গিয়েছিলেন রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস। সুরজিত্‍ সেনগুপ্তের শারীরিক অবস্থার সাম্প্রতিকতম রিপোর্ট খতিয়ে দেখা ছাড়াও পাঁচ সদস্যের বিশেষজ্ঞ চিকিত্‍সক কমিটির সঙ্গে বৈঠক করেন তিনি।

বৈঠকে উপস্থিত ছিলেন সুরজিত্‍ সেনগুপ্তের পরিবারের সদস্যরাও। চিকিত্‍সক অজয় কৃষ্ণ সরকার এবং বিশেষজ্ঞ চিকিত্‍সকের বোর্ড মন্ত্রী অরূপ বিশ্বাস ও এসএসকেএম হাসপাতালের পাঁচ বিশেষজ্ঞ চিকিত্‍সকের সঙ্গে প্রাক্তন তারকা ফুটবলারের স্বাস্থ্যের খুঁটিনাটি সমস্ত বিষয় নিয়ে আলোচনা করেন। ক্রীড়ামন্ত্রী জানান, সুরজিত্‍ সেনগুপ্তের শারীরিক সুস্থতার জন্য তাঁরা সর্বোত চেষ্টা করছেন। মুখ্যমন্ত্রী স্বয়ং সুরজিত্‍ সেনগুপ্তের বিষয়ে খোঁজ নিচ্ছেন প্রতিনিয়ত। চিকিত্‍সকদের সঙ্গে পরিস্থিতি নিয়ে আলোচনা হয়েছে।

প্রাক্তন ফুটবলারের পরিবারের তরফেও এই প্রচেষ্টার জন্য কৃতজ্ঞতা জানিয়েছেন। তবে পরিস্থিতি যে কঠিন, মানছেন সকলেই। কোভিডে আক্রান্ত হওয়ার পর থেকে সুরজিত্‍ সেনগুপ্তের নানাবিধ শারীরিক সমস্যা বেড়েছে। হৃদযন্ত্রের অবস্থাও ভালো নয়। সবমিলিয়ে অতি সঙ্কটে দিকপাল ফুটবলারের শারীরিক অবস্থা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!