আনিস কাণ্ডে নতুন মোড়

0 0
Read Time:2 Minute, 36 Second

নিউজ ডেস্ক আনিসের মৃত্যুর পর ১৮ দিন অতিক্রান্ত। এখনও নিজেদের তদন্ত চালিয়েছে যাচ্ছেন, তদন্তকারী দল সিট। এরই মধ্যে গত ৫ই মার্চ ক্যানিং পূর্বের তৃণমূল বিধায়কে একটি বিস্ফোরক মন্তব্য করে। যা এই ঘটনাকে একটা নতুন মোড় এনে দিয়েছেন।

ক্যানিং পূর্বের তৃণমূল বিধায়ক সওকত মোল্লা ৫ই মার্চ একটা সভা থেকে বলেন, ” আনিস ওই দিন রাতে আনিস পাইপ বেয়ে পালতে গিয়ে, সেখান থেকে পরে গিয়ে মৃত্যু হয় তার।
সওকত মোল্লার এমন কথায় রীতি মতো চাঞ্চল্যকর পরিবেশ সৃষ্টি করেছে । কারণ সিট কে দেওয়া তদন্তের রিপোর্ট এখনো আসেনি। তার আগেই কেন এরকম মন্তব্য করলেন ক্যানিংয়ের বিধায়ক ?

পাল্টা দাবি তুললেন আনিসের পরিবার। আনিসের বাবা বলেন তাদের , যে তাদের বাড়িতে কোনও পাইপ লাইন নেই। তার পরেও কেন এরকম বললেন সওকত মোল্লা ? ” এর পরেই শাসক দলের বিধায়কের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হয়েছেন ছাত্রনেতার বাবা।
আনিসের দাদার মতে ,” সওকত মোল্লাকে কী সিট আগের থেকেই রিপোর্ট দিয়ে দিয়েছেন? নাহলে উনি এই মন্তব্য করলেন কিভাবে ! উনি কি আমার বাড়িতে এসে দেখে গেছেন? কারণ আমাদের বাড়িতে কোনো পাইপ লাগানো নেই। “

এ প্রসঙ্গে সূজন চক্রবর্তী বলেছেন , ” মুখ্যমন্ত্রী সিট্ গঠনের নামে ১৫ দিন সময় নিয়েছেন। আমরা তখন বলেছিলাম ব্যপারটা ধামা চাপা দিতে চাইছেন উনি। সিট ১৫ দিন সময় চেয়েছেন তত্থ প্রমান লুট করতে। “

সেন্ট্রাল ফরেন্সিক সাইন্স ল্যাবরেটরির অ্যাসিস্ট্যান্ট পল রমেশ বলেন, ” নির্দেশ অনুযায়ী ও সিট এর অনুরোধে আমরা এখনই ঘুরে দেখলাম। শুধু রক্তের নমুনাই সংগ্রহ করা বাকি ছিল। এটা অনেক দেরি হয়েছে। সব দিক খতিয়ে দেখে তবেই সিদ্ধান্তে আসা হবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!