অসুস্থ তৃণমূল বিধায়ক মদন মিত্র

0 0
Read Time:2 Minute, 13 Second

নিউজ ডেস্ক অসুস্থ তৃণমূল বিধায়ক মদন মিত্র। এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছে কামারহাটির বিধায়ককে। হবে। বহুদিন ধরেই গলার একটা সমস্যা নিয়ে ভুগছেন কামারহাটির বিধায়ক। ভোকাল কর্ডে সমস্যা রয়েছে বলে জানা গিয়েছিল গত বছর মে মাসে। সে সময় অস্ত্রোপচারের বিষয়টি নিয়ে বিশেষ জোর দেওয়া হয়নি। এবার তার প্রয়োজনীয়তা অনুভব করছেন চিকিত্‍সকরা। এসএসকেএম সূত্রে খবর, আটয়ে সদস্যর মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে ইতিমধ্যেই।

মদন মিত্রের মেডিক্যাল বোর্ডে রয়েছেন নাক-কান-গলা বিশেষজ্ঞ অরুণাভ সেনগুপ্ত ও ডি ঘোষ। চেস্ট মেডিসিনের সোমনাথ কুণ্ডু, অ্যানাস্থেসিওলজির এ লাহা, মেডিসিনের সৌমিত্র ঘোষ, কার্ডিওলজির সরোজ মণ্ডল, এন্ডোক্রিনোলজির শুভঙ্কর চৌধুরী এবং অ্যানাস্থেসিওলজির দেবব্রত দাস। বুধবার এই আট চিকিত্‍সকের বোর্ডের বৈঠক রয়েছে বলে সূত্রের খবর। সম্ভবত বৃহস্পতিবারই মদন মিত্রের গলায় অস্ত্রোপচার করা হবে।

গত বছর নারদ-কাণ্ডে সিবিআইয়ের হাতে গ্রেফতার হওয়ার পরই এসএসকেএম হাসপাতালে ভর্তি হন মদন মিত্র। সেই সময়ই চিকিত্‍সকরা জানিয়েছিলেন, মদনের গলায় রয়েছে একটি ছোট টিউমার। তবে সেটি অপারেশন করার প্রয়োজন নেই। স্পিচ থেরাপি করা হবে বলে সে সময় এসএসকেএম সূত্রে জানা গিয়েছিল। এদিন এসএসকেএমের উডবার্ন ব্লকে ঢোকার সময় মদন মিত্র বলেন, “ভোকাল কর্ডে দীর্ঘদিন ধরে সমস্যা ছিল। আমি চেপে রেখেছিলাম। কথা বললে কাকের মত শব্দ বের হচ্ছে।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!