এবার নিরাজের লক্ষ্য ইভেন্টে ৯০ মিটার অর্জনের চেষ্টা

0 0
Read Time:2 Minute, 10 Second

নিউজ ডেস্ক অলিম্পিক গেমসে স্বর্ণপদক জেতা যে কোনও ক্রীড়াবিদের স্বপ্ন থাকে। এবার সেই স্বপ্নকেই ছুঁতে পারলো ভারতের জ্যাভলিন থ্রোয়ার নীরজ চোপড়া, তবে তিনি এখানেই থেমে থাকতে চান না। নিরাজের লক্ষ্য, স্বপ্ন আরো বড়ো হওয়ার। সোশ্যালমিডিয়ায় নিরাজ বলেছেন যে “তার সেরাটা এখনও দেখা বাকি, তিনি আশা করছেন এই বছরের ইভেন্টে ৯০ মিটার অর্জনের চেষ্টা করবেন। গত বছর টোকিও অলিম্পিক গেমসে ২৪ বছর বয়সী চোপড়া পুরুষদের জ্যাভলিন থ্রো ইভেন্টে ৮৭.৫৮ মিটার থ্রো করেছিলেন।

উল্লেখ্য, তিনি অ্যাথলেটিক্সে ভারতের প্রথম অলিম্পিক স্বর্ণপদক জিতেছিলেন। শুটার অভিনব বিন্দ্রার পর তিনি দ্বিতীয় ভারতীয় হয়েছিলেন যিনি অলিম্পিকে সিঙ্গলস বিভাগে স্বর্ণপদক জিতেছিলেন। এছাড়াও নীরজ চোপড়া বলেছেন যে, “এই বছরের জন্য তার লক্ষ্য হল বিশ্ব চ্যাম্পিয়নশিপে একটি পদক, এশিয়ান গেমস এবং কমনওয়েলথ গেমসে তার পদক রক্ষা করার পাশাপাশি ৯০ মিটার ছাড়িয়ে জ্যাভলিন থ্রো করা।”

এছাড়াও তিনি জানান “আমি মনে করি ভবিষ্যতে এর চেয়ে ভালো করতে পারব, এটা দেখে ভালো লাগছে যে গোটা জাতি আমাকে বিশ্বাস করে এবং আমার কাছ থেকে অনেক বেশি প্রত্যাশা করে। আমি অনেক দিন ধরেই ৯০ মিটারে পৌঁছানোর চেষ্টা করছিলাম। আমি মনে করি আমি আসলে অদূর ভবিষ্যতে আমি এটি করতে পারি, ৯০ মিটারের বেশি জ্যাভলিন থ্রো করার জন্য আমার উপর কোনও চাপ নেই।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!