বনধের প্রথম দিনেই বিক্ষিপ্ত অশান্তি রাজ্যে

0 0
Read Time:2 Minute, 13 Second

নিউজ ডেস্ক সকালেই কলকাতা শহরের একাধিক জায়গায় বিক্ষোভ দেখিেয় মিছিল করে বনধ সমর্থনকারীরা। দমদম মেট্রো স্টেশন থেকে শুরু করে দক্ষিণ কলকাতার গোলপার্কেও বনধের সমর্থনে বিক্ষোভ দেখায় বাম সমর্থকরা।

কেন্দ্রের একাধিক জনস্বার্থ বিরোধী নীতির প্রতিবাদে ধর্মঘটের ডাক দিয়েছে বাম শ্রমিক সংগঠন। সকাল থেকেই রাজ্যের একাধিক জায়গায় তার প্রভাব পরেছে। শহর কলকাতা থেকে জেলা সর্বত্র তার প্রভাব পড়েছে। কলকাতায় সকালেই একাধিক জায়গায় মিছিল এবং পথ অবরোধ করেন ঘর্মঘটীরা। সাত সকাল দমদম মেট্রো স্টেশনের টিকিট কাউন্টারের সামনে বিক্ষোভ দেখান । পুলিশ গিয়ে বিক্ষোভকারীদের সরিয়ে দেন। উত্তর ২৪ পরগনার একাধিক জায়গায় রেল অবরোধ করতে দেখা যায় ধর্মঘটীদের।

সকালেই শ্যামনগর স্ট্রেশনে পথ অবরোধ করেন ধর্মঘটীরা। শিয়ালদহ মেন শাখায় একাধিক জায়গায় রেল অবরোধের জেরে ট্রেন চলাচল ব্যহত হয়েছে। যাদবপুর স্টেশনেও বিক্ষোভ দেখিয়েছেন বাম কর্মী সমর্থকরা। জেলাগুলিতেও বনধের প্রভাব পড়তে শুরু করেছে। সকাল থেকেই রাজ্যের প্রায় সর্বত্র পথে নেমে বিক্ষোভ দেখাচ্ছেন ধর্মঘটীরা। পশ্চিম মেদিনীপুরেও বনধের সমর্থনে মিছিল করেছেন ধর্মঘটীরা। তার েজরে দাঁতনের বামনপুকুর এলাকায় ৬০ নম্বর জাতীয় সড়কে আটকে পড়ে শতাধিক গাড়ি। ইতিমধ্যেই ঘটনাস্থে পৌঁছেছে দাসপুর থানার পুলিশ। বনধের সমর্থনে মিছিল হয়েছে বীরভূম জেলাতেও।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!