জাতীয় সড়ক টায়ার জ্বালিয়ে -অবরোধ করে বিক্ষোভ কারীরা

0 0
Read Time:2 Minute, 14 Second

নিউজ ডেস্ক ধর্মঘটের দ্বিতীয় দিনে দু নম্বর জাতীয় সড়ক টায়ার জ্বালিয়ে -অবরোধ করে বিক্ষোভ। পুলিশের সাথে বিক্ষোভকারীদের ধস্তাধস্তি, ধুন্ধুমারকাণ্ড। আন্দোলনকারীদের ধাক্কায় জাতীয় সড়কে পড়ে যায় এক মহিলা সিভিক ভলেন্টিয়ার।

কেন্দ্রীয় বেশ কিছু জনবিরোধী নীতির বিরুদ্ধে বাম ট্রেড ইউনিয়ন গুলির ডাকা দুই দিনের দেশবাপি ধর্মঘটের আজ দ্বিতীয় দিনে ব্যাপক উত্তেজনা দুর্গাপুরের মুচিপাড়ায়। এইদিন ধর্মঘট সমর্থনকারীরা মিছিল করে বন্ধ রাস্তায়ত্ত সংস্থা হিন্দুস্থান ফাঁর্টিলাইজার কারখানার সামনে থেকে মিছিল করে মুচিপাড়া সংলগ্ন দুই নম্বর জাতীয় সড়কের ওপর চলে আসে।
এরপর বর্ধমানগামী লেনের উপর টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখায়। পুলিশ বাঁধা দেয়,শুরু হয়ে যায় পুলিশের সাথে ধর্মঘট সমর্থনকারীদের ধস্তাধস্তি, অবরুদ্ধ হয়ে পড়ে দুই নম্বর জাতীয় সড়ক। একজন মহিলা সিভিক ভলেন্টিয়ার আন্দোলনকারীদের ধাক্কায় জাতীয় সড়কে পড়ে যায়।
এরই মধ্যে পুলিশ বেশ কয়েকজন আন্দোলনকারীকে গ্রেপ্তার করলে পরিস্তিতি আরো উত্তপ্ত হয়ে উঠে। দলীয় কর্মীদের ছেড়ে দিতে হবে এই দাবিতে জাতীয় সড়কের ওপর পুলিশের সামনে বসে পড়ে বিক্ষোভ শুরু করে দেয় অন্দোলনকারীরা।
দাবী ছিল যতক্ষণ সবাইকে একসাথে গ্রেপ্তার করা না হচ্ছে ততক্ষন জাতীয় সড়ক অবরুদ্ধ থাকবে।
শেষ পর্যন্ত পুলিশ বাসে বাকিদের তুলে নিয়ে গেলে শান্ত হয় পরিস্থিতি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!