জমি বিবাদের জেরে খুন ১, আশঙ্কাজনক ১

0 0
Read Time:2 Minute, 54 Second

নিউজ ডেস্ক জমি বিবাদের জেরে মাথায় ধারালো অস্ত্রের কোপে খুন হল এক ব্যক্তি। আশঙ্কাজনক অবস্থায় আরও 1 জন হাসপাতালে ভর্তি। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে নদীয়ার নাকাশিপাড়া থানার ছাতনি এলাকায়। জানা যায়। ছাতনি এলাকার বাসিন্দা তাহাজতিন শেখ(55) প্রায় 100 বছর ধরে একটি জমি চাষ করতেন। অভিযোগ ওই এলাকারই অপর বাসিন্দা জসিম শেখ ওই জমিটি তাদের নিজেদের বলে দাবি করতেন।

এই নিয়ে মাঝেমধ্যেই উভয় পরিবারের মধ্যে ঝামেলা লেগেই থাকত। এর আগেও এলাকার পঞ্চায়েত প্রধান দুই পক্ষের একাধিকবার মীমাংসা করে দেয়। কিন্তু তাতেও কোনো লাভ হয়নি।গতকাল ঝামেলা চরমে ওঠে। খবর পেয়ে ঘটনাস্থলে আসে নাকাশিপাড়া থানার পুলিশ। পুলিশ গতকাল দুই দুইবার মধ্যস্থতাকারী করে ঝামেলা মিটিয়ে দিয়ে চলে যায়। অভিযোগ পুলিশ চলে যাওয়ার পর জসিম শেখ তার দলবল নিয়ে তাহাজ উদ্দিন এর বাড়িতে চড়াও হয়। ধারালো অস্ত্র দিয়ে মাথায় কোপ মারা হয় তাহাজতিন শেখকে। তার ভাইকে ও ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়। চিৎকার-চেঁচামেচি করলে প্রতিবেশীরা ছুটে আসলে অভিযুক্ত জসিম শেখ ঘটনাস্থল ছেড়ে চলে যায়।

এর পরেই রক্তাক্ত অবস্থায় দুই ভাইকে প্রথমে নাকাশিপাড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাদের শক্তিনগর জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। শক্তিনগর হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাহাজতিন শেখ মৃত বলে ঘোষণা করে। আশঙ্কাজনক অবস্থায় তার ভাই হাসপাতালে চিকিৎসাধীন। তাহা যতীন শেখের ভাইয়ের বউ অনিমা বিবির অভিযোগ, তারা 100 বছর ধরে ওই জমিটি চাষ করে আসছে। কিন্তু সম্পূর্ণ বেআইনিভাবে জসিম ওই জায়গাটি নিজেদের বলে দাবি করে প্রায়ই তাদের ওপর হুমকি দিত। ঘটনার পর ঘটনাস্থলে যায় নাকাশিপাড়া থানার পুলিশ। যদিও ঘটনায় পলাতক অভিযুক্তরা। অভিযুক্তদের খোঁজে এবং ঘটনার বিবরণ জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!