কানাডায় খুন ভারতীয় পড়ুয়া

0 0
Read Time:2 Minute, 14 Second

নিউজ ডেস্ক টরন্টো শহরে একটি মেট্রো স্টেশনের সামনে কার্তিক বাসুদেব নামের ওই ছাত্রকে গুলি করে খুন করা হয়। এখনও অধরা আততায়ী।
টরন্টো পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার সেন্ট জেমস টাউনের শেরবর্ন টিটিসি স্টেশনের কাছে বন্দুকবাজের হামলায় নিহত হন কার্তিক বাসুদেব। দ্রুত ২১ বছরের ওই পড়ুয়াকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্‍সকরা।

হামলাকারীকে দ্রুত ধরার জন্য তদন্ত শুরু করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। এক বিবৃতি দিয়েছেন কানাডায় নিযুক্ত ভারতের রাষ্ট্রদূত। শুক্রবার নিজের টুইটার হ্যান্ডেলে ভারতীয় দূতাবাস লেখে, ‘টরন্টোয় ভারতীয় ছাত্র কার্তিক বাসুদেবের মৃত্যুর ঘটনায় আমরা মর্মাহত। আমরা নিহত ছাত্রের পরিবারের পাশে আছি এবং দেহ দেশে ফিরিয়ে নিয়ে যেতে সমস্ত ব্যবস্থা করব।’

এই ঘটনায় শোকপ্রকাশ করেছেন ভারতের বিদেশমন্ত্রী এস জয়শংকর। টুইটার হ্যান্ডেলে তিনি লেখেন, ‘এই মর্মান্তিক ঘটনা অত্যন্ত দুঃখজনক। পরিবারের প্রতি আমার সমবেদনা রইল।’ এদিকে নিহত পড়ুয়ার ভাই জানিয়েছেন, কার্তিক সেনেকা কলেজের ছাত্র ছিলেন। ঘটনার দিন মেট্রোয় নিজের কর্মস্থলে যাচ্ছিলেন তিনি। কলেজ সূত্রে খবর, গত জানুয়ারি মাসে মার্কেটিং ম্যানেজমেন্ট কোর্স করতে কলেজে ভরতি হয়েছিলেন কার্তিক। এদিকে, ঘটনার পর দু’দিন কেটে গেলেও এখনও হামলাকারীকে পাকড়াও করতে পারেনি পুলিশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!