আইপিএল এ দু নম্বর এ স্থান এবার আরসিবি

0 0
Read Time:3 Minute, 26 Second

নিউজ ডেস্ক জিতে গেলো রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। আর এবারের আইপিএলে এটাই পাঁচ নম্বর জয় হলো ফ্যাফ ডু প্লেসিসের দল এর। আর পয়েন্ট টেবিলে চার থেকে দু’ নম্বরে উঠে আসলো আরসিবি।মঙ্গলবার ১৮১রান করে আরসিবি। আরসিবি ১৮ রানে ম্যাচ জিতে যায়। জয়ের কারণ অধিনায়ক ফ্যাফ ডু প্লেসিস

ডু প্লেসিসের ব্যাট এদিন মোক্ষম জবাব না দিলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) ১৮১ রান করতেই পারত না। ফাস্ট ওভার থেকেই উইকেট হারাতে থাকে আরসিবি। অনুজ রাওয়াত ব্যক্তিগত ৪ রানে ফেরেন চামিরার বলে। পরের বলেই বিরাট কোহলি (০) আউট হন। সেদিন ব্যর্থ হন তিনি। নিজের খেলার জন্য হতাশ তিনি।

১১ বলে ২৩ রান করেন অস্ট্রেলিয়ার তারকা ম্যাক্সওয়েল। আরসিবি-র রান তখন ৩ উইকেটে ৪৪। মাত্র ১০ রান করেন প্রভুদেশাই। দলের এই খারাপ সময়ে প্রশংসা জনিত ইনিংস খেলেন ডু প্লেসিস। শাহবাজ আহমেদের সঙ্গে ৭০ রানের পার্টনারশিপ গড়েন। এবারের আইপিএলে শাহবাজ আহমেদ এর দিক এ সবার নজর। দল যখন বিপন্ন, তখন শাহবাজের ব্যাটও কথা বলছে। ২৬ রানে রান আউট হন শাহবাজ। ততক্ষণে আরসিবি নিজেদের অনেকটাই গুছিয়ে নিয়েছে।
আগের ম্যাচে দলের খারাপ সময়ে দীনেশ কার্তিক ঝড় তুলেছিলেন। ফ্যাফ ডু প্লেসিসের ভাগ্য খারাপ। সেঞ্চুরি করতে পারেন না। ব্যক্তিগত ৯৬ রানে ফেরেন দক্ষিণ আফ্রিকার তারকা প্লেয়ার। ৬৪ বলে ৯৬ রান করেন ডু প্লেসিস। ১১টি বাউন্ডারি ও ২ টি ওভার বাউন্ডারি ছিল তাঁর ইনিংসে। কার্তিক ৮ বলে ১৩ রানে অপরাজিত থেকে যান। ২০ ওভারে আরসিবি করে ৬ উইকেটে ১৮১।

বিপক্ষে জবাব দিতে ব্যাট করতে নামে কুইন্টন ডি ককের উইকেট দ্রুত হারায় লখনউ সুপার জায়ান্টাস। মাত্র ৩ রান করে হ্যাজলউডের বলে ফেরেন কুইন্টন ডি কক। মণীশ পাণ্ডেও (৬) রান পাননি। অধিনায়ক লোকেশ রাহুলের ব্যাট কথা বলল না। ব্যক্তিগত ৩০ রানে তাঁকে ফেরান হর্ষল প্যাটেল। ৩ উইকেট হারিয়ে চাপে পড়ে যায় লখনউ সুপারজায়ান্টস। মারমুখী ব্যাটিং করা ক্রুনাল পাণ্ডিয়া ৪২ রান করে ম্যাক্সওয়েলের বলে থেমে যান। মহম্মদ সিরাজের শিকার দীপক হুডা (১৩)। একটি অভাবনীয় ম্যাচ এর সাক্ষী থাকে আইপিল প্রেমী রা। অবশেষে এ জয়ে হয় ব্যাঙ্গালোর এর ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!