বিয়ের পর সময় নষ্ট নয়, কাজে যোগ দিলেন আলিয়া

0 0
Read Time:2 Minute, 58 Second

নিউজ ডেস্ক গত সপ্তাহের ঠিক এই সময়টাতেই উৎকণ্ঠায় কাটাচ্ছিলেন আলিয়া ভাট ও রণবীর কাপুরের অনুরাগীরা। বলিপাড়ায় সানাই শোনা যাচ্ছিল তাঁদের বিয়ের। গোটা দেশের নজর ছিল সেই বিয়ের দিকেই। আলিয়া-রণবীরকে বর-কনের সাজে দেখার অপেক্ষায় ছিলেন প্রত্যেকে। সেই অপেক্ষা ভেঙেছিলেন আলিয়াই প্রথম। তাঁর রানির মতো সাজ দেখেছিল গোটা দুনিয়া। চৈত্রের শেষবেলায় কনে দেখা আলোয় সদ্য বিয়ে করা দম্পতি ফটোশুট করে পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। কাপুর পরিবারে অনেকদিন পর একটা ছেলের বিয়ে হল। বিয়ে হল কার, না সিনেমাপাড়ার সবচেয়ে ‘এলিজিবল ব্যাচেলর’ রণবীর কাপুরের। সে এক এলাহি আয়োজন ছিল। প্রিয়জনেরা সকলেই সেই বিয়েতে মেহমান হয়ে এসেছিলেন। থেকেছিলেন। আনন্দ করেছিলেন। আর অনেকগুলো স্মৃতি তৈরি করেছিলেন একসঙ্গে। বিয়ের ৬ দিন কেটে গিয়েছে। কিন্তু তাতে মানুষের আগ্রহের অন্ত নেই। প্রতিবারের মতো অনুরাগীদের আগ্রহ – বিয়ের পর কে প্রথম জনসমক্ষে এলেন। কে কী পোশাক পরে ধরা দিলেন। এখানেও এগিয়ে আলিয়াই। বিয়ের পর প্রথম জনগণের সামনে এলেন তিনি। ধরা দিলেন বিমানবন্দরে।

এখানে আলিয়ার ‘বেস্টি’ ক্যাটরিনার সঙ্গে একটি মিল রয়েছে আলিয়ার। দু’জনেই বিয়ের পর বধূবেশে পাবলিক অ্যাপিয়ারেন্স করার সময় পরেছিলেন গোলাপি সালোয়ার কামিজ়। কাপুর পরিবারের নতুন বউমা আলিয়ার থেকে চোখই সরানো যাচ্ছিল না। কেবল আক্ষেপ একটাই। সঙ্গে রণবীর কাপুর ছিলেন না। থাকবেনই বা কেন। আলিয়া যে কাজে যুক্ত হলেন বিয়ের ৬ দিনের মধ্যেই। এবার তাঁর সংসার ও পরিবার একসঙ্গে ব্যালেন্স করার পালা।

আলিয়ার হাতে মেহেন্দির রং ফিকে হয়নি। আঙুলে বড় হীরের আংটি নজর কাড়ছে। নীল, কালো রঙিন হ্যান্ডব্যাগ ছিল আলিয়ার হাতে। কালিনা বিমানবন্দরে গাড়ি থেকে নেমে এলেন রণবীরের স্ত্রী। সেখানে একই সময় ধরা দিয়েছেন ডিজ়াইনার মনীষ মালহোত্রাও।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!