পানমশলার বিজ্ঞাপন নিয়ে অক্ষয়ের পর মুখ খুলল অজয় দেবগণ

0 0
Read Time:2 Minute, 5 Second

নিউজ ডেস্ক পানমশলার বিজ্ঞাপন করে সোশ্যাল মিডিয়ায় কঠোর সমালোচনার মুখে পড়েছেন অক্ষয় কুমার। অবশেষে সেই বিজ্ঞাপন থেকে সরে এসেছেন তিনি। এবার একই বিষয়ে মুখ খুললেন অজয় দেবগণ। ওই একই ব্র্যান্ডের বিজ্ঞাপনে দেখা গিয়েছে তাঁকেও।

দিন কয়েক আগেই ‘বিমল এলাইচি পানমশলার প্রোডাক্টের মুখ হিসাবে দেখা গিয়েছিল অক্ষয়কে। বিজ্ঞাপন ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়ায় তুমুল সমালোচিত হন তারকা। অবশেষে সোশ্যাল মিডিয়া পোস্টে ক্ষমাপ্রার্থনা করে অভিনেতা লেখেন, “আমি ক্ষমাপ্রার্থী। আপনাদের সবার কাছে ক্ষমা চাইছি, আমার সমস্ত অনুরাগীদের কাছে। গত কয়েকদিনের প্রতিক্রিয়া আমাকে গভীরভাবে প্রভাবিত করেছে। আমি তামাকজাত পণ্যের বিজ্ঞাপন কখনই করিনি এবং কোনওদিন করব না। তবুও বিমল এলাইচির সঙ্গে যুক্ত হওয়াটা আপনাদের ভাবনাকে আহত করেছে জেনে আমি দুঃখিত”।

এবার মুখ খুললেন অজয় দেবগণ। ‘রানওয়ে ৩৪’ ছবির প্রচারে এই বিষয়ে প্রশ্ন করা, প্রথমে ‘ব্যক্তিগত পছন্দ’ বলে সাফাই দেন বলিউড স্টার। এরপর তিনি বলেন, “কোনও কিছু করার আগে মানুষ সেটা সম্পর্কে জেনেই করে। সেটা কতটা ক্ষতিকর হবে, তা জেনেই আপনি করেন। কিছু জিনিস ক্ষতিকর, কিছু নয়। আমি ওটার নাম করব না। কারণ ওটার প্রমোশনে আসিনি। আমি এলাচের বিজ্ঞাপন করি। আমার মনে হয়, এই সমস্ত জিনিস যদি সত্যিই ক্ষতিকর হয়, তাহলে একদম বন্ধ করে দেওয়া উচিত।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!