মোদীর সফরকালীনই উপত্যকায় এনকাউন্টার

0 0
Read Time:2 Minute, 18 Second

নিউজ ডেস্ক মোদীর সফরের মধ্যে উপত্যকায় গুলির লড়াই নিরাপত্তা বাহিনী ও জঙ্গিদের মধ্যে। উপত্য়কায় আবারও সফল অভিযান নিরাপত্তা বাহিনীর। নিরাপত্তা বাহিনীর সঙ্গে গুলির লড়াইয়ে মৃত তিন সন্ত্রাসবাদী। তিনজনেই লস্কর-ই-তৈবা গোষ্ঠীর জঙ্গি বলে জানা গিয়েছে। রবিবার জম্মু ও কাশ্মীরের পুলওয়ামা জেলার পাহুতে এই এনকাউন্টার হয়।

গত তিনদিনে এই নিয়ে চারটি এনকাউন্টার হল জম্মু ও কাশ্মীরে। এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, দক্ষিণ কাশ্মীরের পুলওয়ামার পাহুতে সন্ত্রাসবাদীদের উপস্থিতি সম্পর্কে খবর পাওয়া গিয়েছিল। তারপরই সেখানে তল্লাশি অভিযান চালানো হয় নিরাপত্তা বাহিনীর তরফে। এই অভিযানের সময়ে নিরাপত্তা বাহিনীর উপর গুলি চালায় জঙ্গিরা। তারপরই গুলির লড়াই শুরু হয় জঙ্গি ও নিরাপত্তাবাহিনীর মধ্যে।

রবিবার জম্মু সফরে গিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। জাতীয় পঞ্চায়েতরাজ দিবস উপলক্ষে জম্মুর সাম্বাতে একটি জনসভাও করেন তিনি। সেখান তিনি জনগণের উদ্দেশে বক্তৃতাও দেন। তাঁর জম্মু সফরের মধ্যেই আবারও এনকাউন্টারের ঘটনা দেখা গেল উপত্যকায়। গতকালই প্রধান মন্ত্রীর সফরের আগে জইশ-ই-মহম্মদের দুই জঙ্গিকে নিধন করা হয়েছিল। তার আগের দিনও নিরাপত্তা বাহিনীর সঙ্গে এনকাউন্টারে মৃত্যু হয় দুই জঙ্গির। উপত্যকায় মোদীর সফরের আগে তাই নিরাপত্তায় মুড়ে দেওয়া হয়েছিল জম্মুর সাম্বা জেলার পল্লি গ্রাম। সেখানেই এদিন বক্তৃতা রাখেন প্রধানমন্ত্রী মোদী।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!