করিনা পুত্র তৈমুর এবার নেটিজেন দের কটাক্ষের শিকার,

0 0
Read Time:2 Minute, 31 Second

নিউজ ডেস্ক করিনা পুত্র তৈমুর জন্মের পর থেকেই খবরে সবার আগেই থাকেন। তৈমুর কখন কি করেন সে সব কিছু নিয়েই খবর এর শিরোনামে থাকেন রয়েছেন।

যার মা বাবা এত জনপ্রিয় তাকে নিয়ে তো মাতামাতি হবেই এটাই স্বাভাবিক। তাকে নিয়েও সাধারণ মানুষের মধ্যে যেন কৌতূহলের সীমা নেই। এমনকি তার নামে বাজারে পুতুলও বের হয়েছিল। তিনি করিনা কাপুর খান ও সইফ আলি খানের বড়ছেলে তৈমুর আলি খান পতৌদি।পাপারাত্‍জিদের সব সময়েই ভীষণ পছন্দের তৈমুর। করিনা, সইফের পরেই তার ছবি তোলার জন্য সবসময় মুখিয়ে থাকেন ওনারা। কখনও আবার হাসিমুখে পোজও দেয় তৈমুর। এবার আর সেটা হলো না । মুখের উপর ছবি তুলতে নিষেধ করল সকলকে। মায়ের মতো রীতিমতো চেঁচিয়ে সকলকে বলে উঠল, ‘বন্ধ করো!’ ছোট্ট তৈমুরের এই কীর্তির ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখেই হতবাক নেট নাগরিকরা। জনপ্রিয় মা-বাবার সন্তান বলে ছোট বয়স থেকেই এতো মেজাজ তৈমুর এর!?? ছোট্ট হলেও সমালোচনার হাত থেকে রেহাই পেলেন না তৈমুর।
ঘটনাটি ঘটে করিনার অ্যাপার্টমেন্ট ফ্ল্যাটে। বিকাল বেলায় দুই ছেলেকে নিয়ে বেরোন তিনি।
একদিকে খেলনা গাড়িতে ছোট ছেলে জে ঘুরে বেড়াচ্ছে। আর অন্যদিকে করিনার সঙ্গে রয়েছে তৈমুর। পাশে তাদের কেয়ার টেকাররাও আছেন। পরিবারের সঙ্গে করিনার ছবি তুলতে ভিড় জমান পাপারাত্‍জিরা। তখনই রেগে গিয়ে ছবি তুলতে বারণ করে তৈমুর।
আর এই ঘটনায় তাকে অনেকে সাপোর্ট ও করেন। কেউ কেউ আবার লিখেছেন, ‘করিনা ছেলেকে কোনও শিক্ষাই দেননি। এমন ব্যবহারের পরেও শাসন করেননি!’ তো কেউ আবার তাকে ” অসভ্য” বলেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!