বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অবশেষে দেব এবং রুক্মিণী,

0 0
Read Time:2 Minute, 44 Second

নিউজ ডেস্ক সকলেই জানেন যে দেব এর রুক্মিণী সম্পর্কে রয়েছেন। ওনারা দুজনে দীর্ঘদিন ধরে একে অপরকে চেনেন ও। তাই ওনাদের সম্পর্ক ও বহু দিনের। প্রায়শই শোনা যায় যে ওনারা নাকি এবার বিয়ে করতে চলেছেন। তবে সে সব খবর বেশিরভাগ সময়েই জল্পনামাত্র। সত্যি খবরটা সামনে এসে কখনোই পৌঁছায় না।

বাংলা সিনেমার সব থেকে জনপ্রিয় জুটি হলো দেব আর রুক্মিণী। কিছু দিন আগেই শোনা যাচ্ছিল যে এই মাসের শেষেই ওনারা বিয়ে করতে চলেছেন। আর এই খবরটা সবার সামনে আসার পর থেকেই শুরু হয়ে গেছে জল্পনা।

জানা যায় যে, দেব এই বিষয়ে নিয়ে মুখ খোলেন আর বলেন যে, আর বড় জোর এক বছর এই প্রশ্ন বদলে যাবে। সবাই জানতে চাইবেন, দেব তুমি এখনো বিবাহিত?? অন্যদিকে দেবের মতো রুক্মিনিও বিয়েতে বিশ্বাসী। তা উল্লেখ করে অভিনেত্রী বলেন, আমি বিয়েতে বিশ্বাসী। বিয়েকে ভীষণ শ্রদ্ধা এবং সম্মান করি। আমার পরিবারে প্রচুর সদস্য ভালোবেসে বিয়ে করেছেন। তারা সুখে শান্তিতেই দিন কাটাচ্ছেন।

২৯ এ এপ্রিল তাহলে বিয়ের কি হচ্ছে?? সেই প্রশ্নের উত্তরে দেব বলেন যে হ্যাঁ বিয়ে হবে তো।
তবে টিনটিন আর রোহিণীর। রাহুল মুখার্জির প্রথম সিনেমা ‘কিশমিশ’-এ।
রাহুল মুখার্জি পরিচালিত ‘কিশমিশ’ সিনেমায় তিনটি চরিত্রে দেখা যাবে দেবকে। গল্প রোমান্টিক-কমেডি ঘরানার হলেও চেনা ছকের বাইরে নির্মিত হচ্ছে এটি। টু-ডি অ্যানিমেশনের ব‌্যবহারও থাকবে সিনেমাটিতে। দেব-রুক্মিনি ছাড়াও এতে অভিনয় করছেন- খরাজ মুখার্জি, কমলেশ্বর মুখার্জি, অঞ্জনা বসু প্রমুখ। এটি প্রযোজনা সংস্থায় রয়েছেন দেব।
দেব এর সাথে রুক্মিণী র এটাই প্রথম ছবি নয় দেব এর রুক্মিণী অভিনীত প্রথম ছবি হলো “চ্যাম্প “। আর তারপর থেকে দেব এর সাথে আরো বেশ কয়েকটি সিনেমা তে এক সাথে অভিনয় করেছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!