এনআইএ-র হাতে গ্রেফতার হল তিন জন তৃনমূল নেতা

0 0
Read Time:2 Minute, 34 Second

নিউজ ডেস্ক খেজুরির পশ্চিম ভাঙ্গনবাড়ি গ্রামে এক তৃণমূল কর্মীর বাড়িতে সেই ঘটনায় গুরুতর জখম হয়েছিলেন কয়েকজন তৃণমূল কর্মী । তাঁর মধ্যে দুজনের মৃত্যু হয় । এবার সেই বিস্ফোরণ মামলায় এনআইএ-র হাতে গ্রেফতার হল তিন জন তৃনমূল নেতা।

গতকাল অর্থাত্‍ সোমবার তৃণমূলের নেতাসহ ২ জন তৃণমূল কর্মীকে গ্রেফতার করল এনআইএ । তাঁর মধ্যে রয়েছেন তৃনমূল বুথ সভাপতি সমর শঙ্কর মন্ডল । এছাড়াও দুই তৃণমূল কর্মী শহিদুল আলি খান এবং শেখ আরিফ বিল্লা। তাদের কথাবার্তায় অসঙ্গতির জন্য তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

জানুয়ারি মাসের ৩ তারিখে খেজুরিতে বিস্ফোরণের ঘটনা ঘটে। তাতে দুই তৃণমূল কর্মীর মৃত্যু হয় । সেক্ষেত্রে তৃণমূলের তরফ থেকে জানানো হয়েছিল যে , ওই বাড়িতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হওয়ার ফলে এমন ঘটনা ঘটেছিল। কিন্তু এই তথ্য পরবর্তীকালে খারিজ করে দেওয়া হয়। সেখানে গিয়ে উপস্থিত হয়েছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। আর তার পরেই তিনি এই ঘটনার পরিপ্রেক্ষিতে এনআইএ তদন্তের দাবি জানান। অবশেষে জানুয়ারি মাসের শেষের দিকে এই ঘটনার তদন্তভার দেওয়া হয় এন আই এ কে।

এই তিন জনকে গ্রেফতারের আগে প্রায় ৫০ জন তৃণমূল নেতাকে চিঠি পাঠানো হয়েছিল। সেই তালিকায় এই অঞ্চলের স্থানীয় হেভিওয়েট মন্ত্রিদেরও নাম ছিল। কাঁথি সাংগঠনিক জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অরুণ কুমার মাইতি বলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী নিজের রাজনৈতিক স্বার্থ চরিতার্থ করার জন্য এই ধরনের চক্রান্ত করছেন। তিনি ইচ্ছে করে এই ঘটনায় এনআইএ তদন্তের দাবি জানান। যাতে তৃণমূল নেতা কর্মীদের হেনস্থা করা যায় ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!