বিতর্কের মুখে কল্যাণী জেএনএম হাসপাতাল

0 0
Read Time:2 Minute, 13 Second

মঙ্গলবার সন্ধ্যায় কল্যাণী জেএনএম হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক নার্স ও স্বাস্থ্য কর্মীদের সঙ্গে রোগী এবং রোগীর পরিবারের বচসা,বচসা পৌঁছায় হাতাহাতিতে।রোগীর পরিবারের অভিযোগ দায়ের কল্যাণী থানায়।

সূত্রের খবর,মঙ্গলবার সিজার হওয়ার কথা ছিল উত্তর ২৪ পরগনার জগদ্দল কাঁকিনাড়ার প্রসূতির‌। সেইমতো প্রসূতির পরিবার কল্যাণী জে এন এম হাসপাতালের জরুরী বিভাগে ওই প্রসূতিকে নিয়ে আসেন ভর্তি করার জন্য।সেই সময় চিকিৎসক অন্তঃসত্ত্বাকে শারীরিক সমস্যার কথা জানতে চাইলে,প্রসূতি হিন্দি ভাষায় কথা বলতে থাকেন। চিকিৎসক তাকে বাংলায় কথা বলার কথা বললে অন্তঃসত্ত্বা জানান, তিনি বাংলা জানেন না।

অন্তঃসত্ত্বার অভিযোগ, সেই সময় চিকিৎসক তাকে বলেন,”বিহারে গিয়ে চিকিৎসা করান”। এই নিয়েই বচসা শুরু হয় প্রসূতির পরিবারের সাথে চিকিৎসকের।সমস্ত কথোপকথন মোবাইল ফোনে রেকর্ড করা হয় আর তাতেই ক্ষিপ্ত চিকিৎসক থেকে স্বাস্থ্যকর্মী নার্স সকলে। মোবাইলটি কেড়ে নেওয়ার চেষ্টা করতেই শুরু হয় ধাক্কাধাক্কি।পরে রোগী নিয়ে পরিবার কল্যাণী থানায় ওই চিকিৎসক এবং স্বাস্থ্য কর্মীদের বিরুদ্ধে অভিযোগ জানায়।অপরদিকে, স্বাস্থ্যকর্মীর ও চিকিৎসার কাজে বাধা দেওয়ায় এবং বিনা অনুমতিতে মোবাইলে ছবি তোলায় পাল্টা অভিযোগ জানিয়েছেন হাসপাতাল।উভয়পক্ষের অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে কল্যাণী থানার পুলিশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!