শুভেন্দু নির্যাতিতার বাড়িতে খাট ভেঙে দিয়ে আসল আর তৃনমূল কিনে দিয়ে এল

0 0
Read Time:2 Minute, 46 Second

সৈকত চট্টোপাধ্যায় বরাবরই নাটুকে। এখনও সেটা অব্যাহত রয়েছে। ময়নাগুড়ির নির্যাতিতার বাড়িতে দেখা করতে গিয়ে শুক্রবার খাট ভেঙে পড়ে গিয়েছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী শনিবার জলপাইগুড়ির যুব তৃণমূলের সভাপতি সৈকত চট্টোপাধ্যায় গিয়ে ওই বাড়িতে নতুন খাট কিনে দিয়ে এলেন।

গতকাল শুভেন্দুর নেতৃত্বে বিজেপি-র প্রতিনিধিদল ময়নাগুড়ির নির্যাতিতার বাড়িতে যায়। পরিবারের লোক জন শুভেন্দুকে ঘরে নিয়ে যান। বিরোধী দলনেতাকে বসতে দেন কাঠের চৌকিতে। বসামাত্র চৌকি ভেঙে ঢুকে যান শুভেন্দু। পাশের লোকেরা পাঁজাকোলা করে তোলেন তাঁকে। যদিও এটার জন্য শুভেন্দুর তেমন আঘাত লাগেনি। এমনিতেই ময়নাগুড়ির নির্যাতিতার পরিবারটি দিন আনা দিন খাওয়া। টিনে ঘেরা এক চিলতে ঘর।

গতকাল ওই ঘটনার পর সুযোগ হাতছাড়া করল না তৃণমূল। তাই এদিন জয়ের নেতৃত্বে যুব তৃণমূলের একটি দল যায় ওই বাড়িতে। কিনে দেন একটি রট আয়রনের খাট। তাতে বেশ মোটা প্লাইউড পাতা। সৈকত চট্টোপাধ্যায় বলেন, ‘এই পরিবারের সঙ্গে শুভেন্দু অধিকারী দেখা করে কী উপকার করলেন আমার জানা নেই। তবে উনি এই বাড়ির একটা খাট ভেঙে দিয়ে গেলেন। আমি আজ এসে এই পরিবারের সঙ্গে দেখা করে একটি খাট দিয়ে গেলাম। পাশাপাশি এই পরিবারের ছোট একটি ছেলে আছে তার পড়ার যাবতীয় খরচ বহন করার দায়িত্ব নিলাম।’ তিনি আরও বলেন, ‘শুভেন্দু অধিকারী এখন বাংলার গোপাল ভাঁড়। এই পরিবার পুলিশের তদন্তে আস্থা প্রকাশ করেছে। তারপরও উনি এসে সিবিআই তদন্তের জন্য উস্কানি দিচ্ছেন।’ এ নিয়ে বিজেপি যুব মোর্চার জেলা সভাপতি পলেন ঘোষ বলেন, ‘এতদিন ধরে নির্যাতিতার পরিবারকে কোনও সাহায্য করতে আসেনি তৃণমূল। এখন বিজেপি যাওয়ার পর রাজনীতি করতে ওই বাড়িতে গেছেন তৃণমূল নেতারা।’

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!