আসানসোলে ইফতার পার্টিতে যোগ দিয়ে ধর্মনিরপেক্ষতার বার্তা শত্রুঘ্নর

0 0
Read Time:2 Minute, 6 Second

আগামীকাল রয়েছে খুশির ঈদ। তারই আগে ইফতার পার্টিতে যোগ দিলেন সদ্য নির্বাচিত আসানসোলের সাংসদ শত্রুঘ্ন সিনহা। গতকাল অর্থাৎ রবিবার উত্তর আসানসোল রেলপারে ইফতার পার্টি অনুষ্ঠিত হয়। সেই অনুষ্ঠানেই উপস্থিত ছিলেন তিনি। শত্রুঘ্ন ছাড়াও ইফতার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মন্ত্রী মলয় ঘটক, আসানসোল পৌরনিগমের ডেপুটি মেয়র অভিজিৎ ঘটক, ডেপুটি মেয়র ওয়াসিমুল হক সহ অন্যরা।

আসানসোলে ঢোকার মুখেই লেখা রয়েছে, ‘সিটি অফ ব্রাদারহুড’। আর এই বার্তাই সারা দেশে যাতে ছড়িয়ে পড়ে সেই কথাও এদিন জানান নব নির্বাচিত সাংসদ। সূত্রের খবর, এদিনের আসানসোল উত্তর তৃণমূল কংগ্রেসের উদ্যোগে এই ইফতার পার্টির আয়োজন করা হয়। শত্রুঘ্ন বলেন, “এটা একটা পবিত্র সময়। শান্তি, সহাবস্থান, একতা যেন বিরাজ করে। আমরা আসানসোলে রেকর্ড ভোটে জিতেছি। সেই সময় রোজা চলছিল। তারপরও ওঁনারা যেভাবে আমাদের সাহায্য করেছে, আমাদের ভোট দিয়েছেন, আমাদের জন্য প্রার্থনা করেছেন তার জন্য অনেক ধন্যবাদ। এখানে এসে আমার খুব ভালো লাগছে। পাশাপাশি মমতা বন্দ্যোপাধ্যায়ও চেয়েছিলেন আমি যেন ইফতার অনুষ্ঠানে যোগ দিই।”

প্রসঙ্গত উল্লেখ্য, শত্রুঘ্ন সিনহা সাংসদ হওয়ার পর পাটনা গিয়েছিলেন। তারপর সেখানকার কাজ সেরে তিনি গিয়েছিলেন কলকাতায়। কলকাতা থেকে রবিবার ঈদ উপলক্ষ্যে ফিরে আসেন আসানসোলে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!