স্টেনোগ্রাফার পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু

0 0
Read Time:3 Minute, 23 Second

নিউজ ডেস্ক সম্প্রতি ঝাড়খণ্ড স্টাফ সিলেকশন কমিশনের তরফে এক বিজ্ঞপ্তি জারি করে ক্লার্ক এবং স্টেনোগ্রাফার পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে বলে জানানো হয়েছে।
এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা ঝাড়খণ্ড স্টাফ সিলেকশন কমিশনের ওয়েবসাইটে গিয়ে জানতে পারবেন।

JSSC Recruitment 2022: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হবে ২০ মে থেকে। প্রার্থীদের আগামী ১৯ জুন, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

অনলাইন আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে। প্রার্থীরা ২৬ জুন থেকে ৩০ জুনের মধ্যে আবেদনপত্র সংশোধন করতে পারবেন।

JSSC Recruitment 2022: শূন্যপদের বিবরণ প্রতিষ্ঠানের তরফে মোট ৯৯১টি পদ রয়েছে বলে জানানো হয়েছে। স্টেনোগ্রাফার- ২৭টি পদ ক্লার্ক- ৯৬৪টি পদ

সংস্থা: ঝাড়খণ্ড স্টাফ সিলেকশন কমিশন (Jharkhand Staff Selection Commission)
পদের নাম: ক্লার্ক এবং স্টেনোগ্রাফার
শূন্যপদের সংখ্যা: ৯৯১
কাজের স্থান: ঝাড়খণ্ড
কাজের ধরন: সরকারি
নির্বাচন পদ্ধতি: লিখিত পরীক্ষা, স্কিল টেস্ট, এবং মেডিক্যাল টেস্ট
আবেদন শুরু তারিখ: ২০.০৫.২০২২
শিক্ষাগত যোগ্যতা: দশম ও দ্বাদশ শ্রেণি পাশ
বেতনক্রম: বিশদ দেখুন
আবেদন পদ্ধতি: অনলাইন
আবেদনের শেষ তারিখ: ১৯.০৬.২০২২

JSSC Recruitment 2022: আবেদনের যোগ্যতা দশম ও দ্বাদশ শ্রেণী পাশ

JSSC Recruitment 2022: নির্বাচন পদ্ধতি প্রার্থীদের লিখিত পরীক্ষা এবং স্কিল টেস্ট নেওয়া হবে। এছাড়াও মেডিক্যাল টেস্টও নেওয়া হবে।

JSSC Recruitment 2022: আবেদন ফি অসংরক্ষিত প্রার্থীদের জন্য ১০০ টাকা আবেদন ফি ধার্য করা হয়েছে। অন্য দিকে, এসসি/এসটি প্রার্থীদের জন্য ৫০ টাকা আবেদন ফি ধার্য করা হয়েছে। প্রার্থীরা অনলাইন মোডের মাধ্যমে আবেদন ফি জমা দিতে পারবেন।

JSSC Recruitment 2022: আবেদন পদ্ধতি প্রথমে অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে। নির্দিষ্ট লিঙ্কে ক্লিক করতে হবে। এরপর আবেদনপত্রটি পূরণ করতে হবে। সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্ট ও সার্টিফিকেট আপলোড করতে হবে। আবেদন ফি জমা দিতে হবে। প্রার্থীরা ভবিষ্যতের সুবিধার্থে ফর্মের একটি কপি প্রিন্ট করিয়ে রাখতে পারেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!