বিরাট কোহলিকে কি মজার পরামর্শ দিয়েছেন ওয়ার্নার?

0 0
Read Time:1 Minute, 53 Second

নিউজ ডেস্ক বিরাট কোহলির জন্য বড় পরামর্শ দিলেন ডেভিড ওয়ার্নার। চলতি আইপিএল-এ বিরাটকে তাঁর খারাপ ফর্ম থেকে বেরিয়ে আসার জন্য মজার পরামর্শ দিয়েছেন দিল্লি ক্যাপিটলসের ওপেনার। বিরাটকে আরও একবার সন্তানের বাবা হওয়ার পরামর্শ দিলেন ওয়ার্নার। তাঁর মতে বিরাটের ফর্ম অস্থায়ী কিন্তু ক্লাস হচ্ছে স্থায়ী।

একটি অনুষ্ঠানে বিরাটের খারাপ ফর্ম নিয়ে আলোচনা উঠলে ওয়ার্নার বলে ওঠেন, “বিরাট তুমি আরও কয়েকটি সন্তান নাও এবং ভালবাসা উপভোগ করো।“ ওয়ার্নার আরও যোগ করেছেন, “ফর্ম অস্থায়ী এবং ক্লাস স্থায়ী। তাই আপনি এটি হারাতে পারবেন না।

বিশ্বের সব খেলোয়াড়দের খারাপ সময়ের মধ্যে দিয়ে যেতে হয়। আপনি যত ভাল খেলোয়াড়ই হোন না কেরিয়ারে উত্থান-পতন থাকবেই। কখনও কখনও সেখানে ফিরে আসার আগে আপনাকে খারাপ সময় কাটিয়ে উঠতে হবে। মৌলিক বিষয়গুলো মেনে চলা উচিত।“

এখনও পর্যন্ত ১১ ম্যাচে বিরাট মাত্র ২১৬ রান করেছেন। গড় ২১.৬০। স্ট্রাইক রেট ১১১.৯১, যা একেবারেই বিরাট কোহলি সুলভ নয়। প্রথম ৯ ম্যাচে মাত্র ১২৮ রান (৪১ , ১২, ৫, ৪৮, ১,১২, ০, ০, ৯) রান করেছিলেন তিনি। এরমধ্যে আবার পরপর দুই ম্যাচে হয়েছেন ‘গোল্ডেন ডাক’ও! অর্থাৎ ফিরেছিলন প্রথম বলেই।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!