শাহের জন্য এলাহি আয়োজনের ব্যবস্থা ছিল সৌরভের বাড়িতে

0 0
Read Time:2 Minute, 19 Second

নিউজ ডেস্ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের বাড়িতে গিয়েছিলেন অমিত শাহ। মহারাজের সঙ্গে এক টেবিলে বসে খান শাহ, অমিত মালবীয়, শুভেন্দু অধিকারী, স্বপন দাশগুপ্ত, সুকান্ত মজুমদার এবং স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। উপস্থিত ছিলেন সৌরভের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায় এবং মা নিরূপা গঙ্গোপাধ্যায়।

শাহের জন্য এলাহি আয়োজনের ব্যবস্থা ছিল সৌরভের বাড়িতে। সূত্রের খবর, মেনুতে ছিল কড়াইশুঁটির কচুরি, আলুর দম, মোচার চপ, ছানা কড়াইশুঁটির চপ, পুরভরা আলু, এঁচোড়ের কালিয়া, ছানার কোপ্তা, দই, মিষ্টি, পান।

অমিত নিজেই সৌরভের বাড়িতে যাওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন। সেই মতোই বার্তা পৌঁছয় বেহালায়। তার পর থেকেই নৈশভোজের আয়োজন শুরু হয়ে । তবে প্রত্যাশিত ভাবেই এর মধ্যে উভয়পক্ষই ‘রাজনীতি’ আনতে চাইছে না। ২০২১ সালের বিধানসভা ভোটের আগে বিজেপি যে সৌরভকে ‘মুখ্যমন্ত্রীর মুখ’ হিসেবে বিধানসভা ভোটে প্রতিদ্বন্দ্বিতা করতে অনুরোধ করেছিল, তা সকলেই জানে।

বৃহস্পতিবার যখন নিউ জলপাইগুড়ির জনসভায় দাঁড়িয়ে মমতার সরকারকে আক্রমণ করছিলেন অমিত, প্রায় একই সময়ে কলকাতায় তৃণমূল ভবনে মমতাকে প্রশ্ন করা হয় দাদার বাড়িতে শাহের নৈশভোজ প্রসঙ্গে। মুখ্যমন্ত্রী তখন বলেছিলেন, ”স্বরাষ্ট্রমন্ত্রী যদি সৌরভের বাড়িতে যেতে চান, তাতে সমস্যা কোথায়? আমি সৌরভকে বলব, ওঁকে মিষ্টি দই খাওয়াতে!” সৌরভ নিজেও শুক্রবার জানিয়েছিলেন নিরামিষাশী অমিতের জন্য সেই ধরনের খাবারের ব্যবস্থা থাকছে। বাস্তবে তাই হলো

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!