জুনের প্রথম সপ্তাহেই ইনভেস্টর আসছে ইস্টবেঙ্গলে?

0 0
Read Time:2 Minute, 47 Second

নিউজ ডেস্ক ইনভেস্টর ইস্যুতে নির্দিষ্ট করে কিছু বলতে না পারলেও ইস্টবেঙ্গলের অন্যতম শীর্ষকর্তা দেবব্রত সরকার জানালেন, ৯ জুন ফিফার প্রথম উইন্ডো খোলার আগেই লাল-হলুদের ইনভেস্টর ঘোষণা হয়ে যেতে পারে।

শুরুতে কলকাতা লিগ, তারপর ডুরান্ড, আইএসএল , সুপার কাপ। কিন্তু শ্রী সিমেন্ট চলে যাওয়ার পরে ক্লাবের নতুন ইনভেস্টর কে হচ্ছে, তা নিয়ে এখনও সরকারিভাবে মুখ খোলেননি লাল-হলুদ কর্তারা। বৃহস্পতিবার ক্লাব তাঁবুতে বসে দেবব্রত সরকার বললেন, “ইনভেস্টর ইস্যুতে আমরা একটা রূপরেখা পেয়েছি। কিন্তু চূড়ান্ত কিছু হয়নি। তবে রাজ্যের মুখ্যমন্ত্রী সবরকমভাবে আমাদের সাহায্য করছেন।”

ইনভেস্টর হিসেবে কাদের সঙ্গে কথা হচ্ছে জিজ্ঞাসা করা হলে লাল-হলুদ (East Bengal) শীর্ষ কর্তা বলেন, “পাঁচ-ছ’জনের সঙ্গে আমাদের কথা হচ্ছে। তাছাড়া ইনভেস্টরের পাশাপাশি টেকনিক্যাল সাপোর্ট পাওয়ার জন্য আমরা বেশ কিছু বিদেশি ক্লাবের সঙ্গেও কথা বলছি, যার মধ্যে অ্যাটলেটিকো মাদ্রিদও আছে।” আইএসএল খেলার জন্য ইস্টবেঙ্গল ইনভেস্টর নাকি একাধিক স্পনসর নিয়ে কনসোটিয়াম গড়তে চাইছে, জিজ্ঞাসা করে হলে দেবব্রত সরকার বললেন, “আপাতত আমরা ইনভেস্টর পাওয়ার জন্যই চেষ্টা করছি। আমরা আশাবাদী, কিছুদিনের মধ্যে ইনভেস্টর পেয়ে যাব।”

আগেরদিন মোহনবাগান সচিব দেবাশিস দত্ত আইএফএকে তোপ দেগে বলেছিলেন, আর্থিক বকেয়া পাওনায় আইএফএ ইস্টবেঙ্গলকে সুবিধে পাইয়ে দিচ্ছে। এই প্রসঙ্গে লাল-হলুদ কর্তা বললেন, “দেবাশিসবাবু এখন যে চেয়ারে আছেন, সেখানে বসে এগুলি না বললেই ভাল করবেন। আর মোহনবাগানের আর্থিক দাবি মেটানোর জন্য আমরাও গলা মেলাতে পারি।” ইস্টবেঙ্গল এখনও আই লিগ না পেলেও মহামেডান আই লিগ পাওয়ার মুখে। দেবব্রত সরকার বললেন, শনিবার ম্যাচে সব ইস্টবেঙ্গল সমর্থক মহামেডানের হয়ে গলা ফাটাবে। আমরাও চাই মহামেডান আই লিগ জিতুক।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!