বাসে আগুন, প্রাণ হারালেন ৪ তীর্থযাত্রী

0 0
Read Time:2 Minute, 29 Second

নিউজ ডেস্ক বৈষ্ণোদেবী যাওয়ার পথে ভয়াবহ দুর্ঘটনা ঘটল জম্মু ও কাশ্মীরের খরমল এলাকায়। তীর্থযাত্রী বোঝাই বাসে ভয়ংকর অগ্নিকাণ্ডে ঝলসে গেলেন অন্তত চারজন। গুরুতর আহত হয়েছেন আরও ২০ জন।

শুক্রবার ঘটনাটি ঘটে কাটরা থেকে দেড় কিলোমিটার দূরে খরমল এলাকায়। জম্মু ও কাশ্মীরের রিয়াসির ডেপুটি কমিশনার বাবিলা রকওয়াল জানাচ্ছেন, তীব্র গরমে বাসের পেট্রল ট্যাঙ্কে বিস্ফোরণ ঘটে। ইঞ্জিন থেকেই দ্রুত গোটা বাসে আগুন ধরে যায় বলে প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছে। যাতে প্রথমে দু’জন এবং পরে আরও দু’জনের মৃত্যু হয়েছে। ২০ জন জখম হন। তাঁদের হাসপাতালে ভরতি করা হয়েছে। স্বাভাবিক ভাবেই এমন দুর্ঘটনায় ছড়ায় তীব্র চাঞ্চল্য। ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ ও ফরেনসিক দলের সদস্যরা। দমকল কর্মীদের দীর্ঘক্ষণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। তবে এই দুর্ঘটনার নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।

চলতি বছরের গোড়াতেই ভয়ংকর ঘটনা ঘটেছিল বৈষ্ণোদেবী মন্দির চত্বরে। পদপৃষ্ট হয়ে অন্তত ১২ জনের মৃত্যু হয়েছিল। আহত হয়েছিলেন ১৩ জন। দর্শনার্থীদের দুই দলের মধ্যে কথা কাটাকাটি হয়। এর পরই পরস্পরের দিকে তাঁরা তেড়ে যান। যার ফলে পদপৃষ্ট হওয়ার এই ঘটনা ঘটেছিল বলে জানা গিয়েছিল। চূড়ান্ত বিশৃঙ্খল পরিস্থিতির জন্য কাঠগড়ায় তোলা হয় মন্দির কর্তৃপক্ষকে।

এবার তীর্থে বেরিয়েও বৈষ্ণোদেবী দর্শন করা হল না অনেকের। কেন্দ্রীয় মন্ত্রী জিতেন্দ্র সিং মৃতদের পরিবারের প্রতি সহানুভূতি জানিয়েছেন। সেই সঙ্গে সবরকম ভাবে আহতদের পাশে থাকার আশ্বাস দিয়েছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!