খাবার মুখে দিচ্ছেন না সিধু, পেতে পারেন এই ‘বিশেষ’ সুবিধা

0 0
Read Time:2 Minute, 22 Second

নিউজ ডেস্ক জেলে গিয়ে ভাল নেই কংগ্রেস নেতা নভজ্যোৎ সিং সিধু। জেলে যাওয়ার ২৪ ঘণ্টা কেটে গেলেও, তিনি এক দানা খাবারও মুখে তোলেননি। তাঁর আইনজীবী এইচপিএস ভর্মা নিজেই এই কথা বলেন। শুক্রবার তিনি পাতিয়ালা আদালতে আত্মসমর্পণের পরই তাঁকে পাতিয়ালা জেলে নিয়ে যাওয়া হয়। সেই রাতে নৈশভোজ করেননি তিনি। রাতে ঘুমোচ্ছেনও না। শনিবারও সারাদিন প্রায় না খেয়েই কাটিয়েছেন সিধু, এমনই জানা গিয়েছে। সম্প্রতিই সিধুর একটি গুরুতর অস্ত্রোপচার হওয়ায়, খাবারের উপরে একাধিক নিষেধাজ্ঞা জারি রয়েছে বলে জানিয়েছেন কংগ্রেস নেতার আইনজীবী।

৩৪ বছর পুরনো অনিচ্ছাকৃত খুনের মামলায় সুপ্রিম কোর্টের তরফে ১ বছরের জন্য সশ্রম কারাদণ্ডের সাজা দেওয়া হয় নভজ্যোৎ সিং সিধুকে। বৃহস্পতিবার রাতেই সিধু জানিয়েছিলেন, আইনের হাতে নিজেকে সমর্পণ করে দেবেন। তবে শুক্রবার তাঁর আইনজীবী শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে আত্মসমর্পণের জন্য অতিরিক্ত সময় চান। বিকেল গড়াতেই ফের সিদ্ধান্ত বদল করে সিধু নিজেই পাতিয়ালা আদালতে গিয়ে আত্মসমর্পণ করেন।

উল্লেখ্য, রুটিন মাফিক স্বাস্থ্য পরীক্ষার পর রাতে পাতিয়ালা জেলে নিয়ে যাওয়া হলে, সেখানে নৈশভোজে সিধুকে আটার ৬টি রুটি ও ডাল-সবজি খেতে দেওয়া হয়। তবে সিধু আদালতেই জানিয়েছিলেন, সম্প্রতিই তাঁর অস্ত্রোপচার হওয়ায় চিকিৎসকেরা তাঁকে আটার কোনও খাবার খেতে বারণ করেছেন। আলাদা ভাবে নিজের জন্য খাবার আনানোর আবেদন জানালেও, আদালতের তরফে তা খারিজ করে দেওয়া হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!