ধূপগুড়িতে ভেঙে পড়ল কংক্রিটের সেতুর চাঙড়

0 0
Read Time:3 Minute, 28 Second

নিউজ ডেস্ক টানা বৃষ্টিতে বিপত্তি। জলপাইগুড়ির ধূপগুড়িতে ভেঙে পড়ল কংক্রিটের চাঙড়। পরিস্থিতি এমনই যে কোনও মুহূর্তে দুর্ঘটনার আশঙ্কা রয়েছে। এখনও বাধ্য হয়ে বিপজ্জনক সেতু দিয়েই চলছে যাতায়াত। সেতু পরিদর্শনে যান ব্লক প্রশাসনের আধিকারিকরা।

স্থানীয়দের দাবি, একটানা বৃষ্টি চলছে। তার ওপর সেতু দিয়ে অতিরিক্ত পণ্যবাহী যান চলাচল করে। শুক্রবার আংরাভাসা থেকে বাঙ্কুবাজার যাওয়ার সেতুর চাঙড় খসে পড়ে, সেতুর উপর বিশাল গর্ত তৈরি হয়েছে। এরপর ওই সেতুতে ভারী যান বন্ধ করা হয়েছে, যদিও ছোট গাড়ি চলাচল করছে। প্রাণের ঝুঁকি নিয়েই যাতায়াত করছেন আশপাশের এলাকার বাসিন্দারা।

উত্তরবঙ্গ জুড়ে চলছে বৃষ্টি। রবিবারও উত্তরবঙ্গের একাধিক জেলায় বৃষ্টির সম্ভাবনা রয়েছে। উত্তরবঙ্গের পাশাপাশি দক্ষিণবঙ্গেও বৃষ্টি চলছে, পাশাপাশি কালবৈশাখিও হচ্ছে দক্ষিণবঙ্গের একাধিক জেলায়। শনিবারই কালবৈশাখীর ঝোড়ো হাওয়ার সঙ্গে প্রবল বৃষ্টিতে ভিজেছিল শহর। বিপর্যস্ত শহরের উত্তর থেকে দক্ষিণ। ব্যাহত হয়েছে বিমান ও মেট্রো পরিষেবা। শহরের বিভিন্ন রাস্তায় গাছ পড়ে বিপত্তি হয়েছে। এরইমধ্যে আলিপুর আবহাওয়া দফতরের পূর্বাভাস, আগামী কয়েকদিন কলকাতা সহ দক্ষিণবঙ্গে বিক্ষিপ্ত বৃষ্টির সম্ভাবনা রয়েছে। বৃষ্টি চলবে উত্তরবঙ্গেও।

আধ ঘণ্টার বেশি সময় ধরে তুমুল বৃষ্টি, ঝড়ে লন্ডভন্ড হয়েছে শহরের একাধিক এলাকা। সব মিলিয়ে বিপর্যস্ত দক্ষিণবঙ্গের একাধিক জেলা। পূর্ব বর্ধমান ও হুগলিতে ঝড়ে গাছ পড়ে মৃত্যু হয়েছে ২ জনের। দক্ষিণ ২৪ পরগনায় বৃষ্টিতে ছিঁড়ে পড়া তারে বিদ্যুত্‍স্পৃষ্ট হয়ে একজনের মৃত্যু হয়েছে। পূর্ব মেদিনীপুরের হলদিয়া, মহিষাদল, তমলুকে বিকেলেই তুমুল বৃষ্টি। বহু জায়গায় ঝোড়ো হাওয়ার জেরে রাস্তার ওপর উপড়ে পড়ে গাছ। গাছ উপড়ে পড়ে বিঘ্ন ঘটে রেল পরিষেবাতেও। রেল সূত্রে খবর, হাওড়া ডিভিশনে বেলুড়, ডানকুনি, কামারকুণ্ডু, ভট্টনগরে ওভারহেড লাইনে পাওয়ার অফ হয়ে বিপত্তি ঘটে। শেওড়াফুলি, ব্যান্ডেল, কামারগাছিতে ওভারহেড তারে গাছ ভেঙে পড়ে। দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরেও গাছ ভেঙে পড়ে ওভারহেড তারে। হাওড়া ও শিয়ালদায় আটকে পড়ে রাজধানী। তুমুল বৃষ্টি ও ঝোড়ো হাওয়ায় বিভিন্ন জায়গায় গাছ ভেঙে পড়ার পাশাপাশি, ভেঙে পড়ে মোবাইল ফোনের টাওয়ার।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!