দল গ্রহণ করলে অর্জুনকে বুকে জড়িয়ে ধরতে আপত্তি নেই : মদন

0 0
Read Time:2 Minute, 11 Second

নিউজ ডেস্ক জল্পনা উস্কে কলকাতার দিকে রওনা দিয়েছেন বিজেপি সাংসদ অর্জুন সিং। মনে করা হচ্ছে তাঁর গন্তব্য সম্ভবত ক‍্যামাক স্ট্রিটে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের অফিস। তবে গোটা ব্যাপারটাই এখনও জল্পনার স্তরে রয়েছে। এদিকে, এই জল্পনার মধ্যেই অর্জুনকে নিয়ে তাঁর কোনও আপত্তি নেই বলে মন্তব্য করলেন কামারহাটির বিধায়ক মদন মিত্র।

তাঁর তৃণমূলে যোগদানের জল্পনার মধ্যেই অর্জুন মন্তব্য করেছেন, তৃণমূলে মমতা বন্দ্যোপাধ্যায়ই শেষ কথা। তৃণমূলে কে কী করবেন তা ঠিক করবেন তৃণমূল নেত্রী। আমার কারও প্রতি কোনও ক্ষোভ নেই। তৃণমূলের জন্মলগ্ন থেকেই ছিলাম। কাউন্টডাউন শেষ। কাউন্টডাউন শুরু। বিজেপিতে থাকব কিনা তা সময়ই বলবে। ওইসব কথা বললেও তিনি কলকাতায় কেন আসছেন তা স্পষ্ট করেননি অর্জুন সিং।

এদিকে আবার, অর্জুন সিংয়ের তৃণমূলের যোগদানের জল্পনা নিয়ে মদন মিত্র বলেন, অর্জুন যে কথাটা বলেছে তা ভুল নয়। ও প্রথম থেকেই তৃণমূল কংগ্রেসে ছিল। শুভেন্দু যে কথাটা বলেছে, তৃণমূলে একটাই পোস্ট। শুভেন্দুর কথাটাই অর্জুন ফের বলেছে। ও বলেছে নেত্রীর উপরে ওঁর আস্থা রয়েছে। আমাদের দলে নেত্রীর সিদ্ধান্ত মানেই দলের সিদ্ধান্ত। কারণ এই দলটা নেত্রীর রক্ত দিয়ে তৈরি হয়েছে। অর্জুন সিং যদি ইঙ্গিত দিয়ে থাকেন তিনি তৃণমূল কংগ্রেসে আসতে চান এবং আমার দল যদি তাঁকে গ্রহণ করে, তাঁকে বুকে জড়িয়ে ধরতে আমার কোনও দ্বিধা নেই।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!