অর্জুনের বাড়ীত আর বোম পড়বে না, মদন

0 0
Read Time:2 Minute, 20 Second

নিউজ ডেস্ক রবিবার বিকেলে তৃণমূলে ফিরেছেন ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং অর্জুন বিজেপিতে থাকাকালীন গোটা ব্যারাকপুর জুড়ে এক তাণ্ডবময় জায়গায় পরিনতপরিণত হয়েছিল তার স্মৃতি এখনও দগদগে রয়েছে। কতো বোমাবাজির ঘটনা ঘটেছে তারও ইয়ত্তা নেই।

গতকাল ব্যারাকপুরের তৃণমূল পার্টি অফিসে অর্জুনকে সংবর্ধনা জানানোর কর্মসূচি ছিল। সেখানে ছিলেন তৃণমূল নেতা মদন মিত্র। রাজ্যের তিন মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়, চন্দ্রিমা ভট্টাচার্য, সুজিত বসুও ছিলেন একই মঞ্চে তাঁদের সামনেই মদন বলেন, ‘অর্জুন এখন তৃণমূলের নেতা। তাই ওর বাড়ির সামনে আর বোমও পড়বে না। আর যদি পড়ে, তাহলে প্রথম যে কয়েকজন ছুটে যাবে তার মধ্যে একজন মদন মিত্র।’

মদন কথা বলতে থাকলে অনর্গল বলতে থাকেন। কী বলছেন তা অনেক সময়ে নিজেও খেয়াল করেন না।দেখা যায়, মদন যখন কথা গুল বলছিলেন তখন রাজ্যের তিন মন্ত্রীর মুখে অস্বস্তির ছাপ ছিল স্পষ্ট। মদন যেন নিজেই বলে দিলেন, অর্জুনের দুয়ারে বোমাবাজি করত তৃণমূলই। তিনি দলে চলে এসেছেন। অতএব সব বন্ধ।

একটা সময় একদিকে অর্জুন চিত্‍কার করে মদনের উদ্দেশে বলছেন ‘মাতাল, সারদার জেল খাটা আসামী’ ইত্যাদি। আর মদন সেসব শুনে সেই লাইভ অনুষ্ঠানে হাতা গুটিয়ে বলেছিলেন, ‘শোন অর্জুন। তোকে যেতে হয় বিটি রোড দিয়ে। বেশি বাড়াবাড়ি করিস না। নামিয়ে দেব।’ সেই অর্জুনের গলায় গোলাপের মালা পরিয়ে, জড়িয়ে ধরে মদন বলেছেন, অর্জুন আমার বন্ধু। আরও বলেছেন, ওর বাড়ির সামনে আর বোমা পড়বে না।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!