বাড়ছে গুরুং-এর শারীরিক সমস্যা

0 0
Read Time:1 Minute, 56 Second

 নিউজ ডেস্ক GTA নির্বাচনের বিরোধিতায় অনশন আজ চতুর্থ দিনে পড়ল। ক্রমশ শারীরিক সমস্যা বাড়ছে বিমল গুরুংয়ের। পিঠে ব্যথা, সঙ্গে রক্তচাপজনিত সমস্যাও রয়েছে বলে খবর। রাজ্য সরকারের তরফে কোনও বার্তা না আসা পর্যন্ত অনশন প্রত্যাহারে রাজি নন তিনি। GTA নির্বাচন নিয়ে মুখ্যমন্ত্রীকে চিঠি লিখেছিলেন বিমল গুরু। তাঁর দাবি, ‘জিটিএ নির্বাচন চাই না। আগে রাজনৈতিক সমাধান হোক’।  গুরুং-র মতে, বিজেপির হাত ছেড়ে তৃণমূলের সঙ্গে জোট করেছেন তাঁরা।

কিছুদিন আগে দার্জিলিংয়ে জেলাশাসকের দফতরে সর্বদল বৈঠক হয়। শুধু তাই নয়, সেই বৈঠকের পর আবার ২৬শে জুন GTA নির্বাচনের দিনও ঘোষণা করে দেয় সরকার। প্রতিবাদে বুধবার থেকে সিংমারিতে পার্টি অফিসের সামনে অনশন করছেন গুরুং। গতকাল, শুক্রবার শারীরিক অবস্থার বেশ খানিকটা অবনতি হয়। 

এদিকে গুরুং-কে ইতিমধ্যেই অনশন প্রত্যাহারের অনুরোধ জানিয়েছেন গোর্খা জনমুক্তি মোর্চার নেতারা। দলের কার্যকরী সভাপতি লোপসাং লামা জানিয়েছেন, ‘আমাদের সেন্ট্রাল কমিটির বৈঠকে সিদ্ধান্ত অনুযায়ী বিমল গুরুংকে অনশন ভাঙার জন্য অনুরোধ করা হচ্ছে,  কিন্তু তিনি রাজি হচ্ছেন না। আমরা চেষ্টা করছি। রাজ্যও যেন শীঘ্রই কোনও পদক্ষেপ নেয় অথবা দেখা করে’।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!