মাধ্যমিকে ভাল ফল করলেও কান্না থামছে না মেয়ের

0 0
Read Time:2 Minute, 38 Second

নিউজ ডেস্ক রেজাল্ট ধরে শুধু বাবার কথাই বলে চলেছে অস্মিতা সাহা । কয়েক দিন আগে অশোকনগর থেকে ১৮ জন পর্যটক নিয়ে সান্দাকফু-এ যান দীপেশ সাহা । সেই থেকেই নিখোঁজ দীপেশ-সহ আরও এক জন।

পরীক্ষার ফল বার হতেই সকাল থেকে নিজের ঘরেই কাদঁছে অস্মিতা । ”বাবা বলেছিল একসঙ্গে রেজাল্ট আনতে যাবে। কিন্তু বাবা কোথায় গেল ? কেন আসছে না ?” ছোট্ট মেয়ের অবুঝ মন আর যেন কোনও কথাই মানছে না। মা স্বপ্না সাহাও কিছুতেই মেয়েকে বোঝাতে পারছেন না। আর কী-ই বা বলবেন! দীর্ঘ প্রায় এক সপ্তাহ কেটে গেল সাহা পরিবারে । এখনো দীপেশ সাহার কোনও খবর দিতে পারেনি প্রশাসন ।

অস্মিতার মা স্বপ্নাদেবী জানান, ”অশোকনগরের আদর্শ বালিকা বিদ্যালয় থেকেই মাধ্যমিক পাশ করেছে অস্মিতা । সংসারে আর্থিক টানাটানি থাকলেও মেয়ের পড়াশোনায় কোনও খামতি রাখতেন না বাবা দীপেশ সাহা । আজ তিনি যেখানেই থাকুক, তাঁর সেই চেষ্টা বিফলে যায়নি । ভালই ফল করেছে অস্মিতা । কিন্তু জানি না আবার কবে তাঁকে সামনাসামনি দেখতে পাবো-এখন সেটাই সবথেকে বড় চিন্তার।”

এখন স্বপ্নাদেবী ও অস্মিতার একটাই লক্ষ্য, যে ভাবেই হোক দীপেশবাবুকে খুঁজে বার করে, বাড়িতে ফিরিয়ে আনা। স্বপ্নাদেবী জানান, এ বার তিনি নিজে উত্তরবঙ্গ যাবেন । ইতিমধ্যে এ ব্যাপারে অশোকনগর থানার আধিকারিকের সঙ্গেও কথা বলেছেন। মেয়ে অস্মিতা বলেন, ”দু’জন লোক নিরুদ্দেশ হয়ে গেলেন আর কারওর কোনও মাথাব্যথা নেই । পুলিশও কিছু বলতে পারছে না বাবার ব্যাপারে । বাবা ছোট থেকেই স্কুলে পৌঁছে দিয়ে আসত। আজ রেজাল্ট আনতে গিয়ে বাবার কথা খুব মনে পড়ছে। আমি চাই যে ভাবেই হোক আমার বাবাকে খুঁজে বার করে দিক প্রশাসন।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!