জলপাইগুড়ি ইঞ্জিনিয়ারিং কলেজ হোস্টেলে করোনায় আক্রান্ত ছাত্র

0 0
Read Time:2 Minute, 35 Second

নিউজ ডেস্ক জলপাইগুড়ি জেলায় গত কয়েকমাসে কোনও করোনা আক্রান্তের খোঁজ ছিল না। কিন্তু সম্প্রতি শহর সংলগ্ন জলপাইগুড়ি গভমেন্ট ইঞ্জিনিয়ারিং কলেজ হোস্টেলে কয়েকজন ছাত্র আক্রান্ত হল করোনায়। যা নিয়ে ফের তৈরি হয়েছে চাঞ্চল্য। জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক চিকিৎসক অসীম হালদার জানান, ইঞ্জিনিয়ারিং কলেজের ২ জন ছাত্র জেলা হাসপাতালের কোভিড ওয়ার্ডে ভর্তি রয়েছে। তাদের শারীরিক অবস্থা স্থিতিশীল। আমরা ইতিমধ্যে বিষয়টি গুরুত্ব দিয়ে দেখছি। কলেজ কতৃপক্ষের সঙ্গেও এ ব্যাপারে যোগাযোগ রাখা হয়েছে। সম্প্রতি ইঞ্জিনিয়ারিং কলেজ ক্যাম্পাসে কলেজের সোশ্যাল অনুষ্ঠিত হয়। এমনকি অনলাইন পরীক্ষার দাবিতে ছাত্রদের অনলাইনে পরীক্ষার দাবিতে কয়েকদিন ধরে দফায় দফায় বিক্ষোভও হয়। তারপরেই এ ধরনের সংক্রমণ বলে মনে করছেন কলেজ কতৃপক্ষের একাংশ।

ইঞ্জিনিয়ারিং কলেজের প্রিন্সিপাল ড: অমিতাভ রায় বলেন, বুধবার থেকে বিষয়টি সম্পর্কে প্রথম আমি জানতে পারি যে, কলেজ হোস্টেলে কয়েকজন শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েছে। এরপরই স্বাস্থ্য পরীক্ষা করাতেই দ্বিতীয় বর্ষের কয়েকজন সংক্রমিত। তারা এখন সদর হাসপাতালের কোভিড ওয়ার্ডে ভর্তি। ওই ছাত্রদের পরিবারকেও খবর দেওয়া হয়েছে।

সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে ইতিমধ্যে জেলা প্রশাসন ও জেলা স্বাস্থ্য দপ্তরের ডেপুটি সিএমএইচ জ্যোতিষ চন্দ্র দাস ও জনস্বাস্থ্য ও পরিবারকল্যাণ দপ্তরের উত্তরবঙ্গের ওএসডি সুশান্ত রায়ের সঙ্গেও কথা হয়েছে। ছাত্রদের বলা হয়েছে যাদের শারীরিক অসুস্থতা ধরা পড়বে তারা যেন ফিভার ক্লিনিকে গিয়ে স্বাস্থ্য পরীক্ষা করায় বলে জানান কলেজ প্রিন্সিপাল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!