আগামীদিন “আচ্ছে” হতে চলেছে” দাবি অমিত শাহের

0 0
Read Time:2 Minute, 29 Second

নিউজ ডেস্ক কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের দাবি “আচ্ছে দিন আভি অউর ভি আচ্ছে হোনে ওয়ালে হ্যায়!” গুজরাতের দিউতে ৮০ কোটি টাকারও বেশি উন্নয়নমূলক কাজ এবং খুকরি মিউজিয়ামের উদ্বোধন করে তিনি রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী হর্ষ সাঙ্ঘভি, কেন্দ্রশাসিত অঞ্চলের (দমন ও দিউ) প্রশাসক প্রফুল্ল প্যাটেল এবং রাজ্যের রাজস্ব মন্ত্রী রাজেন্দ্র ত্রিবেদীর উপস্থিতিতে একটি জনসভায় ভাষণ দেন অমিত শাহ। এদিন স্বরাষ্ট্রমন্ত্রী বলেন “স্বরাষ্ট্রমন্ত্রী হওয়ার পর প্রথমবার দিউতে এলাম। আজ প্রথমবার দিউতে পশ্চিমের রাজ্যগুলির মুখ্যমন্ত্রীদের বৈঠক অনুষ্ঠিত হয়েছে। প্রফুল্ল প্যাটেলের সুব্যবস্থার জন্য এত প্রশংসা করে তাঁরা খুশি হয়ে ফিরেছেন। আগে যখন উন্নয়ন প্রকল্পগুলি বিতরণ করা হচ্ছিল, তখন দিল্লি থেকে দিউ এবং অন্যান্য কেন্দ্রশাসিত অঞ্চলে ক্ষুদ্র পরিমাণ উন্নয়নের অর্থই পৌঁছেছিল।”

“সামুদ্রিক জীবন সম্পর্কে সচেতনতা বৃদ্ধি, দ্বীপ পরিষ্কার করা এবং একক-ব্যবহারের প্লাস্টিক নির্মূল করার জন্য বিশ্ব ৪ই জুন মহাসাগর দিবস উদযাপন করে৷ এ নিয়ে সারা বিশ্বে আলোচনা হয়। আমরা ইতিমধ্যেই দিউতে এটি করেছি, এটিই একমাত্র অঞ্চল যা সম্পূর্ণরূপে সৌর শক্তিতে চালিত হয়” বলেন অমিত শাহ।

উল্লেখ্য, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী জানান, “আজ এখানে যে খুকরি স্মৃতিস্তম্ভ উন্মোচন করা হচ্ছে, তা আমাদের সেনাবাহিনীর সৈনিকদের প্রতি শ্রদ্ধা যারা দেশের জন্য জীবন উৎসর্গ করেছেন। তরুণ ও ছাত্র-ছাত্রীদের আমার পরামর্শ, এই জাদুঘরে গিয়ে খুকরির ইতিহাসকে বোঝো।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!