পাঁচিল তোলাকে কেন্দ্র করে ধুন্ধুমার নদিয়ায়

0 0
Read Time:2 Minute, 25 Second

নিউজ ডেস্ক: রাস্তার পাশে পাঁচিল তোলাকে কেন্দ্র করে প্রতিবাদ করায় মা বাবা এবং এক ১০ বছরের শিশুকে ধারালো ছুরি দিয়ে গলাই কোপ। ঘটনাটি ঘটেছে নদিয়ার গাংনাপুর থানার আইশমালী পুরাতন পাড়ায়।

এই ঘটনার বিবরনে জানা যায়, গৌতম ওরফে সমীর ভৌমিক নামে তার রাস্তার পাশে বে আইনী পাচিল দেওয়াকে কেন্দ্র করে এই ঘটনা।পাচিল তুললে গেলে ওই গ্রামের প্রতিবেশী সকলেই গৌতম ভৌমিককে বাধা দেয়।কিন্তু গৌতম তা না শুনে তার দলবল নিয়ে শিশুটির বাবা নরোত্তম বিশাস মা পুজা বিশাসের উপর চড়াও হয়।এরপর রাতে ওই ১০ বছরের শিশু নিরাঞ্জন বিশ্বাস তার দাদুর সাথে বাজারে যাবার পর ফিরে আসার সময় ওই শিশুটিকে ধারালো ছুরি দিয়ে গলাই কোপ মারে বলে অভিযোগ।

উল্লেখ্য, গতকাল রাতে আইশমালী পুরাতনপাড়ায় এই ঘটনায় শিশুটিকে রক্তাক্ত জখম অবস্থায় স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে ও পরে তার শরীরের অবনতি হওয়ায় তাকে আজ রানাঘাট মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসক জানিয়েছেন তার মাথায় স্ক্যান করাতে হবে। এই ঘটনাকে কেন্দ্র করে এর আগে একটি মামলা দায়ের হয়েছিল তারই প্রেক্ষিতে ওই শিশুর উপর হামলা বলে প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছে। আজ স্থানীয় রানাঘাট থানায় দারস্ত হয়েছেন নির্জাতিতা ওই পরিবারের সদস্যরা। দোষীদের উপজুক্ত শাস্তির দাবী তোলেন ওই শিশুর পরিবার। অন্যদিকে এই ঘটনায় ওই এলাকার দাপুটে গৌতম ভৌমিক এবং তার দলবলের ভয়ে আতংকে দিন গুবছেন তারা। এককথায় নিরাপত্তা হীনতায় ওই পরিবার। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!