অগ্নিপথ নিয়ে মুখ খুললেন অধীর চৌধুরী

0 0
Read Time:2 Minute, 24 Second

নিউজ ডেস্কঃ অগ্নিপথ প্রকল্প নিয়ে বিধানসভায় দাঁড়িয়ে কেন্দ্রকে চাঁচাছোলা ভাষায় নিশানা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তার দাবি, অগ্নিপথ প্রকল্পের মাধ্যমে ক্যাডার তৈরি করতে চাইছে বিজেপি। মমতার ওই বক্তব্য নিয়ে তাকে বিঁধলেন প্রদেশ কংগ্রেস প্রধান অধীর চৌধুরী।

মঙ্গলবার একটি টুইটে অধীর চৌধুরী লিখেছেন, দিদি, আপনি মনে করেন “অগ্নিপথ” বিজেপির ক্যাডার তৈরি করবে। আপনি যা বলছেন তা যদি বিশ্বাস করেন তাহলে রাজস্থান সরকারকে অনুসরণ করে আপনার ক্যাবিনেট বা বিধানসভায় “অগ্নিপথ”-র বিরুদ্ধে প্রস্তাব পাস করুন। ‘দিদি’র যেমন সিভিক পুলিস, মোদীর তেমন সিভিক মিলিটারি হলে অবাক হব না।

সোমবার বিধানসভায় মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, সেনা নয়, ওই প্রকল্পের ঘোষণা করেছে স্বরাষ্ট্র মন্ত্রক। চাকরি দেওয়ার নামে ক্যাডার তৈরি করতে চাইছে বিজেপি। চার বছর পর কী হবে তা কেউ জানে না। কিন্তু তারা বন্দুক চালানোর লাইসেন্স পেয়ে যাবে। সারা দেশে আগুন নিয়ে খেলা চলছে। অগ্নিবীর নিয়োগ সেনার অপমান। তোমরা চার বছরের ললিপপ দেখাচ্ছো চাকরির নামে? ছাত্র যৌবনকে চাকরি দাও, আমরা মাথায় তুলে রাখব।


উল্লেখ্য, অগ্নিবীর প্রকল্পের মাধ্যমে ৪ বছরের জন্য জওয়ান নিয়োগ নিয়ে বিজেপিকে বিঁধেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সোমবার তিনি বলেন, কৈলাস বিজয়বর্গীয় অগ্নিবীরদের সম্পর্কে যা বলেছিলেন সেটাই আসল কথা। তিনি বলেছিলেন অবসরপ্রাপ্ত অগ্নিবীররা বিজেপি অফিসের দারোয়ান হবেন। এরকম মন্তব্যের জন্য ওঁকে দল থেকে বের করে দেওয়া উচিত।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!