ত্রিপুরা ভোটের মধ্যেই পুলিশ কর্মীর পেটে চালানো হল ছুরি

0 0
Read Time:2 Minute, 8 Second

নিউজ ডেস্ক: আজ অর্থাৎ বৃহস্পতিবার ত্রিপুরায় বিধানসভা উপনির্বাচন। ভোটগ্রহণের তিন ঘণ্টার মধ্যেই বিশৃঙ্খলার অভিযোগ৷ আহত পুলিশ কর্মী সমীর সাহা। অভিযোগ, তাঁর পেটে ছুরি চালানো হয়। গুরুতর আহত অবস্থায় নিয়ে আসা হয়েছে আগরতলা জিবি হাসপাতালে। তাঁর স্ত্রী সীমারানি সাহার অভিযোগ, এদিন সকালে ডিউটিতে যাওয়ার আগে সমীরবাবু ভোট দিতে যাচ্ছিলেন স্থানীয় ভোটগ্রহণ কেন্দ্রেই৷ সেই সময়ে তাঁকে রাস্তায় ঘিরে ধরে বেশ কয়েকজন৷ বলা হয়, ভোট দিতে যাওয়া যাবে না৷ এরপরেই শুরু হয় তর্কাতর্কি, ধাক্কাধাক্কি। সেই সময় সমীরবাবুর পেটে ছুরি মারা হয়৷ গুরুতর আহত অবস্থায় সমীর সাহাকে নিয়ে আসা হয় আগরতলা জিবি হাসপাতালে৷ সেখানেই তার অপারেশন চলছে।

এছাড়াও হামলার অভিযোগ উঠেছে সাংবাদিকদের উপর হামলারও৷ বিভিন্ন ভিডিও এবং প্রতিবেদনে উল্লেখ, বিজেপি কর্মীরা বিভিন্ন ভোটকেন্দ্র দখল করছেন এবং সাংবাদিকদের উপর নির্বিচারে হামলা করছেন। বিজেপি-সমর্থিত গুন্ডারাও ভোটারদের ভয় দেখাচ্ছে বলে অভিযোগ।

চার কেন্দ্রের উপনির্বাচনে নিরাপত্তার কড়াকড়ি ব্যবস্থা করা হয়েছে। রাজ্যের চার কেন্দ্রের উপনির্বাচনে লড়াই করছেন ২২ জন প্রার্থী। এর মধ্যে আগরতলা কেন্দ্রে ছয় জন, টাউন বরদোয়ালি কেন্দ্রে ছয় জন এবং সুরমা ও যুবরাজনগর কেন্দ্রে ৫ জন করে প্রার্থী এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!