পুলিশের বাস ও অটোরিকশার সংঘর্ষ

0 0
Read Time:2 Minute, 12 Second

নিউজ ডেস্ক: আসাম- আগরতলা জাতীয় সড়কে একটি পুলিশের বাস ও অটোরিকশার মধ্যে মুখোমুখি সংঘর্ষে আহত হয় মোট ৫ জন। ঘটনা ত্রিপুরা মুঙ্গিয়াকামী থানাধীন আঠারোমুড়া পাহাড়ের ৩৭ মাইল এলাকায়।

উল্লেখ থাকে, মুঙ্গিয়াকামী থানাধীন ৩৭ মাইল এলাকার জাতীয় সড়কে TR01B3678 নম্বরের একটি যাত্রীবাহী অটো যাত্রী নিয়ে মুঙ্গিয়াকামীর দিক থেকে তেলিয়ামুড়া আসার পথে উল্টো দিক থেকে TR01C1181 নম্বরের একটি পুলিশের বাস গাড়ির সঙ্গে বাঁক নিতে গিয়ে মুখোমুখি সংঘর্ষ হয়ে দুর্ঘটনার কবলে পড়ে যাত্রীবাহী অটো গাড়িটি। ঘটনাটি প্রত্যক্ষ করে পথ চলতি সাধারণ মানুষজন অটো গাড়িতে থাকা চালকসহ ৬ জনের মধ্যে ৫ জনকে উদ্ধার করে তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে নিয়ে আসে।এর মধ্যে লক্ষ্মী চরণ দেববর্মা, অভিরাই দেববর্মা এবং লক্ষীতি দেববর্মা গুরুতর আহত হয়।

উল্লেখ্য, বাকি দুজন অল্পবিস্তর আহত হওয়ায় তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেয়। অন্যদিকে অভিরাই দেববর্মার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য আগরতলা জিবিপি হাসপাতালে প্রেরণ করে। তাছাড়া লক্ষ্মী চরণ দেববর্মা এবং লক্ষীতি দেববর্মা’কে তেলিয়ামুড়া মহকুমা হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা শুরু করেছে চিকিৎসক। তবে এই যান দুর্ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো ট্রাফিক পুলিশের ভূমিকা নিয়ে উঠছে প্রশ্ন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!