গরমের ছুটি কাটতেই ছন্দে ফিরল স্কুল পড়ুয়ারা

1 0
Read Time:2 Minute, 4 Second

নিউজ ডেস্কঃ : আজ ১০ নং আমঝাড়া প্রাথমিক বিদ্যালয় শুরু হলো স্কুলের পঠন পাঠান ইতি মধ্যে আজ থেকে সব জায়গাতেই গরমের ছুটি কাটতেই খুলেছে স্কুল। পড়ুয়া সব ছাত্র ছাত্রী সবাই এখন ১০ টার মধ্যে ক্লাস রুমের দিকে এগিয়ে এলেন এমন কি এতো দিন পর করেনা মহামারীতে যে ভাবে ছাত্র ছাত্রীদের উপর শিক্ষা প্রতিষ্ঠানের সমস্ত কার্য্যলয় বন্ধ হয়ে থাকায় তাদের ঠিক মত পড়াশোনা না করতে পরে ।

গত বছর থেকে তারা পড়াশোনা দিক থেকে একদম শিক্ষার ধারণা টুকু হারাতে বসেছিলেন কিন্তু আবারো কিছু দিনের মধ্যেই অতিরিক্ত গরম পড়ায় স্কুল বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে পশ্চিমবঙ্গ সরকার। তাই সমস্ত স্কুলের ছাত্র ছাত্রীদের কথা মাথায় রেখে গরমের ছুটি ঘোষণা করেন এবং গরমের ছুটি কাটতেই শুরু হল আজ সমস্ত স্কলের শিক্ষার ব্যবস্থা

আজ ১০ আমঝাড়া প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের সঙ্গে এবং ছাত্র ছাত্রীদের কথা শোনে বোঝা যায় যে তারা খুব খুশি হলেন কারণ এমনিতেই অনেক দিন ধরে বাচ্চাদের ঠিক মত পড়াশোনা হয়নি তার পর গরমের ছুটি , হয়তো অতিরিক্ত গরম থাকায় ছুটি ঘোষণা করেছিলেন সরকার , কিন্তু এখন স্কুল খোলার পর মনে হলো আবারো শিক্ষা প্রতিষ্ঠানের উপর সকল ছাত্র ছাত্রীদের নজর অব্যাহত থাকবে এমনটাই জানিয়েছেন প্রধান শিক্ষক ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
100 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!