‘রাজ্য সরকার লাগামছাড়া ঋণ করছে’, : শুভেন্দু

0 0
Read Time:2 Minute, 7 Second

নিউজ ডেস্কঃ ‘রাজ্য সরকার লাগামছাড়া ঋণ করছে। এই প্রবণতা আটকানো দরকার’। বিজেপির কর্মসমিতির বৈঠকে আর্থিক প্রস্তাবের উপর বক্তব্য রাখলেন পশ্চিমবঙ্গের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। প্রধানমন্ত্রীর সামনেই পশ্চিমবঙ্গ সরকারের বিরুদ্ধে নালিশ জানালেন তিনি।

বিজেপি জাতীয় কর্মসমিতির বৈঠকে ফের বাংলা প্রসঙ্গ। প্রধানমন্ত্রীর সামনেই এবার রাজ্যের আর্থিক অবস্থা নিয়ে নালিশ করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।  রাজ্যের ‘লাগামছাড়া ঋণ নেওয়া’র প্রবণতা আটকানোর দাবি জানালেন তিনি।

সামনে ২০২৪-র লোকসভা নির্বাচন। সঙ্গে ২০২৩-একাধিক রাজ্যে বিধানসভা ভোটও। শনিবার থেকে হায়দরাবাদে শুরু হল বিজেপির জাতীয় কর্মসমিতির বৈঠক। প্রধানমন্ত্রীর নেতৃত্বে কীভাবে দেশের ‘আর্থিক বিকাশ’ হয়েছে, সেই সংক্রান্ত প্রস্তাব পেশ করা হয় বৈঠকে। বাদ যায়নি মোদীর নেতৃত্বের করোনা পরিস্থিতি মোকাবিলার বিষয়টিও।

এছাড়াও এদিন বাংলা থেকে বিজেপি কর্মসমিতির বৈঠকে হাজির ছিলেন দিলীপ ঘোষ, সুকান্ত মজুমদার, অমিতাভ চক্রবর্তী এবং অনুপম হাজরারা। প্রধানমন্ত্রী সামনে শুভেন্দু আশঙ্কা প্রকাশ করেন, ‘রাজ্য সরকার ইতিমধ্যেই ৫ লক্ষ ৬২ হাজার কোটি টাকা ঋণ করে ফেলেছে। পরবর্তীকালে যে দলই সরকারে আসুক না কেন, এই ঋণের বোঝা তাদের উপর বর্তাবে। বাংলায় অর্থনৈতিক শৃঙ্খলা আনা দরকার’।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!